1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

ভোলার উত্তর জয়নগরে ক্ষুদ্র উদ্যোক্তাদের মধ্যে দেশিয় মুরগি পালনে বিভিন্ন উপকরন বিতরন

ডেস্ক নিউজঃ
  • আপডেট সময় : শনিবার, ২৭ মে, ২০২৩
  • ১৫২ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ
ভোলার দৌলতখান উপজেলার উত্তর জয়নগর এলাকায় দেশি মুরগি পালনে ক্ষুদ্র উদ্যোক্তাদের মধ্যে নানা উপ করন বিতরন করা হয়েছে। এসইপি প্রকল্পের আওতায় প্রায় ৩৮জন উদ্যোক্তাদের মধ্যে এ গুলো বিতরন করা হয়। বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গ্রামীন জন উন্নয়ন সংস্থার পরিচালক (কর্মসুচি) হুমায়ুন কবীর।
পল্লী-কর্ম সহায়ক ফাউন্ডেশনের এসইপি প্রকল্পের আওতায় গ্রামীন জন উন্নয়ন সংস্থা এ উপকরন গুলো বিতরন করেন।
বিতরন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এসইপি প্রকল্প ব্যবস্থাপক মোঃ মিজানুর রহমান, কারিগরি কর্মকর্তা ডাঃ মো. মাহমুদুল হাসান, শাখা ইনচার্জ মোঃ আবদুল্লাহ সহ প্রকল্পের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
উদ্যেক্তাদের প্রশিক্ষনের পাশাপাশি বিনামুল্যে ৩৮ জন ক্ষুদ্র উদ্যোক্তার মধ্যে জৈব নিরাপত্তা সরঞ্জাম, মুরগির ঠোঁট কাটার জন্য ডিবেকার মিশিন ও অটো ভ্যাকসিন গান, বø্যাক সোলজার ফ্লাই এর খামার স্থাপনের জন্য প্রয়োজনীয় সরঞ্জাম( নেট, ফ্লাই এর ডিম, গামলা, ড্রাম, নিপল ড্রিংকার এর জন্য প্রয়োজনিয় সরঞ্জাম বিতরণ করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা