1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
শিরোনাম :
ভোলার মনপুরায় প্রকল্প অবহিতকরণ ও মতামত গ্রহন সভা ২শ কৃষি উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ ফকিরহাটের সোনাখালী গ্রামে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির

শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজ পরিদর্শনে বাগেরহাটের প্রথম জেলা প্রশাসক

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ২২ মে, ২০২৩
  • ১২০ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি :
বাগেরহাট জেলার প্রথম জেলা প্রশাসক মোহাম্মদ রেজওয়ান উল হক ফকিরহাটের শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজ পরিদর্শন করেছেন।

সোমবার (২২ মে) দুপুর ১২ টায় পরিদর্শনকালে খুলনা বিশ্ববিদ্যালয়ের সাবেক ট্রেজারার অধ্যক্ষ মাজাহারুল ইমলাম তার সফরসঙ্গী ছিলেন।

বাগেরহাটের প্রথম জেলা প্রশাসক মোহাম্মদ রেজওয়ান উল হক চট্রগ্রাম ও মোংলা বন্দরের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি পাবলিক সার্ভিস কমিশন (পিএসসি)এর সাবেক পরীক্ষক ও রাজশাহী বিভাগীয় কমিশনারের দায়িত্ব পালন করেন।

সফরকালে তিনি কলেজের অধ্যক্ষ বটু গোপাল দাশের নিকট রূপা চৌধুরী লাইব্রেরির জন্য তাঁর লেখা বৃহত্তর খুলনার ইতিহাস, বিবর্তিত বাগেরহাট(একটি ঐতিহাসিক সমীক্ষা) এবং আমার মা রহিমা খাতুন নামক তিনটি বই প্রদান করেন। সফরকালে পরিদর্শন খাতায় মন্তব্য লিপীবদ্ধ করেন।

এসময় তিনি জানান, এ ইউনিয়নে তাঁর জন্ম। এখানে শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজের মতো একটি শিক্ষা প্রতিষ্ঠান গড়ে উঠেছে যা দেখে তিনি বিমহিত। তিনি আরও বলেন, আজকের শিক্ষার্থীদের মানবিক মূল্যবোধের উপর শিক্ষা দেওয়া জরুরি।

উল্লেখ্য মোহাম্মদ রেজওয়ান উল হকের পূর্বপুরুষদের নিবাস বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার শুভদিয়া ইউনিয়নের শুভদিয়া গ্রামে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা