1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

দৌলতখানে নাসির উদ্দিন মাস্টার ফাউন্ডেশনের উদ্যোগে ৩ হাজার অসহায় মানুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ

মো: আওলাদ হোসাইন, সহকারী প্রকাশক
  • আপডেট সময় : শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩
  • ৭৫ বার পঠিত

মোঃ আওলাদ হোসেনঃ
ভোলার দৌলতখান উপজেলায় ৩ হাজার অসহায় ও ছিন্নমূল পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। নাসির উদ্দিন মাস্টার ফাউন্ডেশনের চেয়ারম্যান জেহাদ হোসেন উজ্জ্বলের নিজস্ব অর্থায়নে স্থানীয় নিম্ন আয়ের, হতদরিদ্র মানুষের মাঝে এসব শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়। ঈদের দিন নতুন পোশাক পড়ার সুযোগ পেয়ে খুশি সুবিধাবঞ্চিত মানুষগুলো।

শুক্রবার (২১ এপ্রিল) দুপুরে পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের তার বাসভবনের প্রাঙ্গণে শাড়ি লুঙ্গি বিতরণ করা হয়েছে।

এসময় ফাউন্ডেশনের চেয়ারম্যান উজ্জ্বল বলেন, প্রতি বছরের ন্যায় এবছর ঈদকে সামনে রেখে সমাজের পিছিয়ে পড়া নিম্ন আয়ের মানুষের মুখে হাসি ফোটাতে প্রায় তিন থেকে সাড়ে তিন হাজার মানুষের মাঝে শাড়ি লুঙ্গি বিতরণ করেছি । এই সংগঠনটি একটি সামাজিক অরাজনৈতিক সংগঠন । সংগঠনের মাধ্যমে এলাকার অসহায় ছিন্নমূল মানুষদের ঘরবাড়ি করে দেওয়ার চিন্তা করছি এবং সেবামূলক কাজ করে যাবো। আমরা অসহায় মানুষের পাশে থেকে তাদের সেবা করতে চাই।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা