1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
শিরোনাম :
ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন বোরহানউদ্দিনে উপজেলা চেয়ারম্যান ‘‘জাফর উল্লাহ’, ভাইস চেয়ারম্যান ‘হীরা’’ উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

দৌলতখানে নাসির উদ্দিন মাস্টার ফাউন্ডেশনের উদ্যোগে ৩ হাজার অসহায় মানুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ

মো: আওলাদ হোসাইন, সহকারী প্রকাশক
  • আপডেট সময় : শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩
  • ৭৭ বার পঠিত

মোঃ আওলাদ হোসেনঃ
ভোলার দৌলতখান উপজেলায় ৩ হাজার অসহায় ও ছিন্নমূল পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। নাসির উদ্দিন মাস্টার ফাউন্ডেশনের চেয়ারম্যান জেহাদ হোসেন উজ্জ্বলের নিজস্ব অর্থায়নে স্থানীয় নিম্ন আয়ের, হতদরিদ্র মানুষের মাঝে এসব শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়। ঈদের দিন নতুন পোশাক পড়ার সুযোগ পেয়ে খুশি সুবিধাবঞ্চিত মানুষগুলো।

শুক্রবার (২১ এপ্রিল) দুপুরে পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের তার বাসভবনের প্রাঙ্গণে শাড়ি লুঙ্গি বিতরণ করা হয়েছে।

এসময় ফাউন্ডেশনের চেয়ারম্যান উজ্জ্বল বলেন, প্রতি বছরের ন্যায় এবছর ঈদকে সামনে রেখে সমাজের পিছিয়ে পড়া নিম্ন আয়ের মানুষের মুখে হাসি ফোটাতে প্রায় তিন থেকে সাড়ে তিন হাজার মানুষের মাঝে শাড়ি লুঙ্গি বিতরণ করেছি । এই সংগঠনটি একটি সামাজিক অরাজনৈতিক সংগঠন । সংগঠনের মাধ্যমে এলাকার অসহায় ছিন্নমূল মানুষদের ঘরবাড়ি করে দেওয়ার চিন্তা করছি এবং সেবামূলক কাজ করে যাবো। আমরা অসহায় মানুষের পাশে থেকে তাদের সেবা করতে চাই।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা