1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত

বন্দর রুপালী,আমিন আবাসিকে বেপরোয়া কিশোর গ্যাং

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩
  • ৮৭ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ
নারায়ণগঞ্জর বন্দরের রুপালি, আমিন আবাসিক এলাকায় বেপরোয়া হয়ে উঠেছে  কিশোর গ্যাং।  কিশোর গ্যাংয়ের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ। বিভিন্ন জায়গায় অভিযোগ দিয়েও মিলছে না সমাধান। সর্বশেষ বন্দর রুপালি আবাসিক এলাকায় আজহারুল ইসলামের ছেলে ( নিহত) মেরাজুল ও জাবেদ মিয়ার ছেলে (আহত) আল আমিনের ঘটনায় ২ আসামি গ্রেফতার হলেও মূল হোতারা ধরাছোঁয়ার বাইরে।
তথ্য সূত্রে জানা যায় খান মাসুদের নেতৃত্বে দুই রাজু’র  সাঙ্গ পাঙ্গু নিয়ে একদল কিশোর গ্যাং দীর্ঘদিন যাবত রুপালি,  আমিন আবাসিক  এলাকা, বাবু পাড়া, মেরিন, সালেহ নগর, বিভিন্ন স্থানে ইভটিজিং চাঁদাবাজি,করে আর্সছে ।
 রুপালি আবাসিক  এলাকার মাদ্রাসা গলির শুভ, সজিব, নিরব, হিমেলের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পরেছে।  নাম বলতে অনিচ্ছুক এক মুদি দোকানদার বলেন আমার দোকানে এসে দীর্ঘদিন যাবত চাঁদাদাবি করেন মাদক ব্যবসায়ী কিশোর গ্যাং লিডার শুভ চাঁদা দিতে অপারগতা জানালে আমাকে অকথ্য ভাষায় গালাগালি করেন চাঁদা না দিলে দেখে নেওয়ার হুমকি প্রদান করেন। তার ২ দিন পরেই দিনে দুপুরে আমার মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। পরে ৪ হাজার টাকা বিনিময়ে মোবাইল ফেরত পেলেও শংঙ্কায় বসবাস করছি।
এলাকাবাসী আরো বলেন রুপালি আবাসিক এলাকার দেহ ব্যবসায়ী শাহিদা আক্তার তার ছেলে কিশোর গ্যাংয়ের লিডার শুভ, সজিব, নিরব, হিমেল এই ছেলে গুলো রুপালি আবাসিক এলাকায় মোবাইল ছিনতাই,  ইভটিজিং চাঁদাবাজী, লুন্ঠন,  মাদক ব্যবসা করে আর্সছে। তাদের বাঁধা দেওয়ার কেউ নেই। পঞ্চায়েত কমিটি নামমাত্র এই বিষয়ে তাদের কোন তৎপরতা নেই।
এ বিষয়ে রুপালি পঞ্চায়েত কমিটির সভাপতি দুলালকে মুঠোফোনে  কল দিলে তিনি বলেন রুপালি আবাসিক এলাকা শান্তি প্রিয় এলাকা তবে কিছু মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাংদের কারণে আজ আমাদের সমাজটা প্রশ্নবৃদ্ধ, আমি আশা করি এমপি মহোদয় সেলিম ওসমান যদি সুদৃষ্টি রাখেন তাহলেই মাদক সন্ত্রাস মুক্ত সুন্দর রুপালী আবাসিক এলাকা হবে ইনশাআল্লাহ।
এলাকাবাসী বলেন বন্দর আইনশৃঙ্খলার ব্যাপক অবনতি ঘটেছে তবে পুলিশ প্রশাসন চাইলে কিশোর গ্যাং মাদক চাঁদাবাজ মুক্ত নগরী হবে রুপালি আবাসিক এলাকা।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা