1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

সার্ক মানবাধিকার ফাউন্ডেশন খুলনা মহানগর শাখার সাধারণ সভা অনুষ্ঠিত

এম. এ. মান্নান বাবলু, খুলনাঃ
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ৯৩ বার পঠিত

এম. এ. মান্নান বাবলু, খুলনাঃ

সার্ক মানবাধিকার ফাউন্ডেশন, খুলনা মহানগর শাখার দ্বি-বার্ষিক কমিটি গঠনের লক্ষ্যে এক সাধারণ সভা ১৬ মার্চ রাতে মহানগরীর একটি অভিজাত হোটেলে সভাপতি গাজী আলাউদ্দিন আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় বক্তাগণ অন্যায়কে বর্জন করে সকল প্রকার বিতর্কের উর্ধ্বে থেকে মানবাধিকার কর্মীদের কাজ করার উদাত্ত আহবান জানান। স্বাধীনতার এই মাসে নেতৃবৃন্দ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও দেশ মাতৃকার প্রয়োজনে বিভিন্ন সময় জীবন উৎসর্গকারী শহিদদের প্রতি গভীর শ্রদ্ধা ও তাঁদের আত্মার মাগফিরাত কামনা করেন।

সাধারণ সম্পাদক এম. এ. মান্নান বাবলুর উপস্থাপনায় সভায় বক্তব্য রাখেন রোটাঃ এস এম শাহনওয়াজ আলী, ইঞ্জিঃ রুহুল আমিন হাওলাদার, রোটাঃ সরদার আবু তাহের, আলহাজ্ব রুস্তুম আলী হাওলাদার, জি. এম. মোজাহিদুল ইসলাম, শেখ মোঃ নাসির উদ্দিন, মোঃ হেলাল উদ্দিন, হুমায়ুন কবির বালী, আজাদুল হক আজাদ, হাসানুর রহমান তানজির, ইলিয়াছ হোসেন লাবু, মোঃ রুকুনুজ্জামান, ইনামুল হক সবুজ, বদিউজ্জামান লাবলু, একরামুল হোসেন লিপু, মোঃ হুমায়ুন কবির, বিমল মল্লিক, মোঃ মনির হোসেন, অসীম কুমার বিশ্বাস, মেহ্দী হাসান, পিযুষ চন্দ্র গোমস্তা, কাজী আব্দুল মান্নান, সরোয়ার হোসেন, ইমরান পারভেজ, কামরুল ইসলাম কচি, মোঃ লিটন হোসেন এবং ফিরোজ আহমেদ প্রমুখ।

সভা থেকে সর্বসম্মতিক্রমে ২০২৩-২৪ মেয়াদে পুনরায় গাজী আলাউদ্দিন আহমদকে সভাপতি এবং এম. এ. মান্নান বাবলুকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয় এবং যথাশীঘ্র পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় অনুমোদন গ্রহণের জন্য তাঁদেরকে দায়িত্ব প্রদান করা হয়।

সভায় আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে পূর্বের ন্যায় সামাজিক এবং পুনর্বাসনমূলক কার্যক্রম সম্পন্নের লক্ষ্যে সরদার আবু তাহেরকে আহবায়ক এবং আজাদুল হক আজাদকে সদস্য সচিব করে একটি উপ কমিটি গঠন করা হয়।

সভার শেষে সংগঠনের তরফ থেকে একজন অস্বচ্ছল মেধাবী কলেজ শিক্ষার্থীকে বই ক্রয়ের জন্য নগদ অর্থ প্রদান করা হয়। একইসাথে আসন্ন রমজানে সংগঠনের সভাপতি গাজী আলাউদ্দিন আহমদ পরিবারসহ পবিত্র ওমরাহ সম্পন্ন এবং দেশ ও জাতির সার্বিক কল্যাণ কামনা করে বিশেষ দোয়া করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা