1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
পদত্যাগ করলেন সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম পাঁচ দিন পর শুরু হলো সাতক্ষীরার ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ প্লাস্টিকের ভিড়ে বিলুপ্ত ঐতিহ্যবাহী মৃৎশিল্প লালমোহনে ছলিমউদ্দিন তালুকদার ফাউন্ডেশনের ঈদ পুর্নমিলনী অনুষ্ঠিত শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ উৎসব উদযাপন তন্বীর প্রেমে পড়ে ঢাকার সুবর্ণা মোংলায় কুমিল্লার মহেশপুর শাহী ঈদগাহে নামাজ অনুষ্ঠিত বোরহানউদ্দিনের তিন গ্রামে ঈদুল ফিতর অনুষ্ঠিত বিধবা নারীকে ঘর করে দিলেন সমাজসেবক রাজিব হায়দার

মোহনপুরে প্রাইভেটকারে ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেপ্তর

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩
  • ৯০ বার পঠিত

মোঃ আলাউদ্দীন মন্ডল মোহনপুর রাজশাহীঃ
রাজশাহীর মোহনপুরে ৩০ বোতল ফেনসিডিলসহ পাইভেটকার ও এক যুবককে আটক করেছে পুলিশ। সোমবার (৩১ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার বাগবাজার এলাকা থেকে মাদকের এ চালান আটক করা হয়। গ্রেপ্তারকৃত আসামী হলো, নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার দয়ারামপুর গ্রামের সাদেকুল ইসলামের ছেলে মিনহাজুল ইসলাম সবুজ (২৬)।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ সেলিম বাদশাহ এর নেতৃত্বে এস.আই আবু জায়েদ শেখসহ পুলিশ সদস্যরা মোহনপুর থানাধীন ধুরইল ইউনিয়নের খানপুর বাগবাজার মোহনপুর টু তানোর রোড়ে এক ঔষদের দোকানের সামনে একটি সাদা কালারের প্রাইভেটকার আটক করে তল্লাশি চালায়।এসময় প্রাইভেটকার থেকে ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এরপর ঘটনাস্থলেই মাদক ব্যবসায়ী সবুজকে গ্রেপ্তার করে থানা পুলিশ।মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম বাদশাহ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ৬ দিন যাবত কৌশলে অবস্থান করে এ মাদকের চালানসহ ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। মাদক পরিবহনের দায়ে প্রাইভেটকারও আটক করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা