1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত

মোহনপুরে প্রাইভেটকারে ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেপ্তর

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩
  • ৯২ বার পঠিত

মোঃ আলাউদ্দীন মন্ডল মোহনপুর রাজশাহীঃ
রাজশাহীর মোহনপুরে ৩০ বোতল ফেনসিডিলসহ পাইভেটকার ও এক যুবককে আটক করেছে পুলিশ। সোমবার (৩১ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার বাগবাজার এলাকা থেকে মাদকের এ চালান আটক করা হয়। গ্রেপ্তারকৃত আসামী হলো, নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার দয়ারামপুর গ্রামের সাদেকুল ইসলামের ছেলে মিনহাজুল ইসলাম সবুজ (২৬)।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ সেলিম বাদশাহ এর নেতৃত্বে এস.আই আবু জায়েদ শেখসহ পুলিশ সদস্যরা মোহনপুর থানাধীন ধুরইল ইউনিয়নের খানপুর বাগবাজার মোহনপুর টু তানোর রোড়ে এক ঔষদের দোকানের সামনে একটি সাদা কালারের প্রাইভেটকার আটক করে তল্লাশি চালায়।এসময় প্রাইভেটকার থেকে ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এরপর ঘটনাস্থলেই মাদক ব্যবসায়ী সবুজকে গ্রেপ্তার করে থানা পুলিশ।মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম বাদশাহ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ৬ দিন যাবত কৌশলে অবস্থান করে এ মাদকের চালানসহ ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। মাদক পরিবহনের দায়ে প্রাইভেটকারও আটক করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা