1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
ভাসুরের পরকীয়ায় জড়িয়ে স্বামীকে তালাক Minimum Meeting Courtesy: Presenting Your Organization বোরহানউদ্দিনে বাল্য বিয়ের অপরাধে অর্থদন্ড সভা-সেমিনারে ন্যূনতম সৌজন্য: সংস্থাকে কিভাবে তুলে ধরবেন? নিরাপদ সড়ক নিশ্চিতে কোস্ট ফাউন্ডেশন এবং ইউএনএইচসিআর এর উদ্যোগ জাতীয় অর্থনীতি ও মানসম্পন্ন শিক্ষায় ভূমিকা রাখবে পায়রা বন্দর; চেয়ারম্যান এখনো নেভেনি ইপিজেডে ভিআইপির আগুন, ক্ষতি ১৫০ কোটি টাকা ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মোহনপুরে প্রাইভেটকারে ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেপ্তর পরকিয়া প্রেমিকের টানে প্রবাসে স্বামীর সর্বস্ব লুটে প্রেমিকের সাথে দেশে এসে স্বামীসহ ৭ জনের নামে মিথ্যা মামলা

মাই টিভি পরিচয়ে টাকা আত্মসাত করার পায়তারা

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৭ জানুয়ারি, ২০২৩
  • ৪৬ বার পঠিত

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ

মাই টিভির মতো একটি সনামধন্য প্রতিষ্ঠানের নাম ক্ষুন্ন করে নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি আব্দুল আল মামুন মাই টিভি পরিচয়ে বিভিন্ন ভাবে মানুষের সমস্যা সমাধান করে দেওয়ার কথা বলে টাকা পয়সা আত্মসাৎ এর চেষ্টায় মরিয়া হয়ে উঠেছে। এমনি একটি অভিযোগ উঠেছে নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি আব্দুল আল মামুন এর বিরুদ্ধে।

অনুসন্ধানে জানা জায় বিগত ০১/০৬/২০২২ইং জমি সংক্রান্ত একটি বিষয় সমাধান করে দেওয়ার কথা বলে আব্দুল আল মামুন আবুল কালাম আজাদের নিকট নগদ ১,০০,০০০/- টাকা গ্রহণ করে। আবুল কালাম আজাদ জানান আমি তার সাথে একটি জমি সংক্রান্ত বিষয় পরামর্শ করলে তিনি আমাকে আসস্ত করে সে কাজটি ১মাসের মধ্যে সমাধান করে দিতে পারবে সেই সুবাদে কিছু খরচ লাগবে সে আমাকে প্রথম ১,৫০,০০০/- (একলক্ষ্য পঞ্চাশহাজার) টাকার কথা বলে আমি পরবর্তীতে আমার চাচাতো ভাই জমির মালিক পক্ষ রেজাউল করিম এর নিকট ১,০০,০০০/- (একলক্ষ) টাকা নিয়ে আব্দুল আল মামুন কে দেই। এবং সে টাকা গ্রহণ করে আমাকে একটি কাগজে লিখিত দেয় সে আমার কাছে ১,০০,০০০/- (একলক্ষ) টাকা গ্রহণ করেছে। আব্দুল আল মামুন স্বীকার করে যে আমি ১মাসের মধ্যে সমাধান না করতে পারলে টাকা ফিরত দিয়ে দিবো কিন্তু সে বিষয় টি সমাধান না করতে পারলে আমি টাকা ফিরত চাইলে আব্দুল আল মামুন দেই দিচ্ছি বলে সময় নিতে থাকে। পরবর্তীতে তাকে ফোন করে সহজে আর পাওয়া যায়না সে ফোন রিসিভ করেনা।

এই দিকে আমার চাচাতো ভাই রেজাউল করিম তার টাকা ফিরত চেয়ে আমাকে চাপ প্রয়োগ করলে আমি আব্দুল আল মামুন কে অনেক কষ্টের মাধ্যমে যোগাযোগ করে বিষয় টি জানাই যে আপনে অনেকবার সময় নিয়ে টাকা ফিরত দেননি তাই এখন আমাকে টাকা ফিরত দিতে হবে আপনে টাকা ফিরত না দিলে আমার আত্মহত্যা করতে হবে আমিতো আপনাকে টাকা দিছি এখন আপনে টাকা ফিরত দিয়ে দেন আব্দুল আল মামুন কে পা ধরে পর্যন্ত অনুরোধ করি টাকা ফিরত দিতে সে টাকা ফিরত দেওয়ার বিষয় তালবাহানা করে যাচ্ছে অবশেষে বিষয়টি নিয়ে মাই টিভি হেড অফিসে যোগাযোগ করে অবগত করলে হেড অফিস কর্তৃক লিখিত প্রমান সহ অভিযোগ করতে বল্লে আমি সুন্দর বন কোরিয়ার মাধ্যমে হেডঅফ নিউজ মাই টিভি বরাবর একটি দরখাস্ত করি সেই খবর পেয়ে আব্দুল আল মামুন আমাকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে যাচ্ছে তাই আমি ও আমার পরিবারের জীবনের নিরাপত্তার জন্য সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করি যাহারা নং -১৪৩/২৩ এবং পুলিশ সুপার বরাবর সুবিচার চেয়ে একটি দরখাস্ত করি। আমি এখন সকলের প্রতি শ্রদ্ধা জানিয়ে দৃষ্টি আকর্ষণ করছি মাই টিভির মতো একটি সনামধন্য প্রতিষ্ঠানের নাম পরিচয় দিয়ে একজন গণমাধ্যম কর্মী হয়ে কিভাবে তারা মানুষের সাথে প্রতারণা করে জাদের হাতে দেশ ও জাতির মানুষের ভালো মন্দ সারা বিশ্বের কাছে তুলে ধরা হয় এখন তাঁরাই দেশ ও মানুষকে প্রতারণার হাতে তুলে দিচ্ছে। তাই সকলের প্রতি প্রতি অনুরোধ বিষয়টির প্রমাণ সহ উপযুক্ত ব্যবস্থা গ্রহণে সহায়তা এগিয়ে আসার অনুরোধ করছি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা