1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১১ অপরাহ্ন
শিরোনাম :
ভাসুরের পরকীয়ায় জড়িয়ে স্বামীকে তালাক Minimum Meeting Courtesy: Presenting Your Organization বোরহানউদ্দিনে বাল্য বিয়ের অপরাধে অর্থদন্ড সভা-সেমিনারে ন্যূনতম সৌজন্য: সংস্থাকে কিভাবে তুলে ধরবেন? নিরাপদ সড়ক নিশ্চিতে কোস্ট ফাউন্ডেশন এবং ইউএনএইচসিআর এর উদ্যোগ জাতীয় অর্থনীতি ও মানসম্পন্ন শিক্ষায় ভূমিকা রাখবে পায়রা বন্দর; চেয়ারম্যান এখনো নেভেনি ইপিজেডে ভিআইপির আগুন, ক্ষতি ১৫০ কোটি টাকা ফকিরহাট কাকডাঙ্গা ১২তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন মোহনপুরে প্রাইভেটকারে ফেনসিডিলসহ ব্যবসায়ী গ্রেপ্তর পরকিয়া প্রেমিকের টানে প্রবাসে স্বামীর সর্বস্ব লুটে প্রেমিকের সাথে দেশে এসে স্বামীসহ ৭ জনের নামে মিথ্যা মামলা

ফকিরহাটে বাল্য বিবাহের দায়ে বরের ০১ বছর কারাদণ্ড

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ৭ জানুয়ারি, ২০২৩
  • ২৮ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি:

বাগেরহাটের ফকিরহাটে বাল্য বিবাহের দায়ে এক যুবককে ১ বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (৬ জানুয়ারি) বিকাল ৫টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মনোয়ার হোসেন এই দণ্ড দেন। কারাদণ্ডপ্রাপ্ত ছাব্বির হোসেন (২১) খুলনার তেরখাদা উপজেলার কোদলা গ্রামের মোস্ত সেখের পুত্র।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মনোয়ার হোসেন জানান, অভিযুক্ত ছাব্বির বাহিরদিয়া গ্রামের হালিমা আক্তারের দশম শ্রেণির নাবালিকা মেয়ে মুন্নি আক্তার (১৫)কে ফুসলিয়ে নিয়ে এক হুজুরের মাধ্যমে পালিয়ে বিয়ে করে।

এই ঘটনায় মেয়ের মা উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট অভিযোগ করলে তিনি পুলিশের দ্বারা তেরখাদা থেকে মেয়েটিকে উদ্ধার করেন। এসময় স্ত্রীর দাবী করা ছাব্বির হোসেন ফকিরহাট আসলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মনোয়ার হোসেন ভ্রাম্যমাণ আদালত বসিয়ে বাল্যবিবাহ নিরোধ আইন ২০১৭ এর ৭(১) ধারায় তাকে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ প্রদান করেন এবং মেয়ে মুন্নিকে তার মায়ের হেফাজতে রাখার নির্দেশ দেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা