1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

ফকিরহাটে বাল্য বিবাহের দায়ে বরের ০১ বছর কারাদণ্ড

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ৭ জানুয়ারি, ২০২৩
  • ১৪০ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি:

বাগেরহাটের ফকিরহাটে বাল্য বিবাহের দায়ে এক যুবককে ১ বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (৬ জানুয়ারি) বিকাল ৫টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মনোয়ার হোসেন এই দণ্ড দেন। কারাদণ্ডপ্রাপ্ত ছাব্বির হোসেন (২১) খুলনার তেরখাদা উপজেলার কোদলা গ্রামের মোস্ত সেখের পুত্র।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মনোয়ার হোসেন জানান, অভিযুক্ত ছাব্বির বাহিরদিয়া গ্রামের হালিমা আক্তারের দশম শ্রেণির নাবালিকা মেয়ে মুন্নি আক্তার (১৫)কে ফুসলিয়ে নিয়ে এক হুজুরের মাধ্যমে পালিয়ে বিয়ে করে।

এই ঘটনায় মেয়ের মা উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট অভিযোগ করলে তিনি পুলিশের দ্বারা তেরখাদা থেকে মেয়েটিকে উদ্ধার করেন। এসময় স্ত্রীর দাবী করা ছাব্বির হোসেন ফকিরহাট আসলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মনোয়ার হোসেন ভ্রাম্যমাণ আদালত বসিয়ে বাল্যবিবাহ নিরোধ আইন ২০১৭ এর ৭(১) ধারায় তাকে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ প্রদান করেন এবং মেয়ে মুন্নিকে তার মায়ের হেফাজতে রাখার নির্দেশ দেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা