1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত

ফকিরহাটে বাল্য বিবাহের দায়ে বরের ০১ বছর কারাদণ্ড

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ৭ জানুয়ারি, ২০২৩
  • ১৪১ বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি:

বাগেরহাটের ফকিরহাটে বাল্য বিবাহের দায়ে এক যুবককে ১ বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (৬ জানুয়ারি) বিকাল ৫টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মনোয়ার হোসেন এই দণ্ড দেন। কারাদণ্ডপ্রাপ্ত ছাব্বির হোসেন (২১) খুলনার তেরখাদা উপজেলার কোদলা গ্রামের মোস্ত সেখের পুত্র।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মনোয়ার হোসেন জানান, অভিযুক্ত ছাব্বির বাহিরদিয়া গ্রামের হালিমা আক্তারের দশম শ্রেণির নাবালিকা মেয়ে মুন্নি আক্তার (১৫)কে ফুসলিয়ে নিয়ে এক হুজুরের মাধ্যমে পালিয়ে বিয়ে করে।

এই ঘটনায় মেয়ের মা উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট অভিযোগ করলে তিনি পুলিশের দ্বারা তেরখাদা থেকে মেয়েটিকে উদ্ধার করেন। এসময় স্ত্রীর দাবী করা ছাব্বির হোসেন ফকিরহাট আসলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মনোয়ার হোসেন ভ্রাম্যমাণ আদালত বসিয়ে বাল্যবিবাহ নিরোধ আইন ২০১৭ এর ৭(১) ধারায় তাকে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ প্রদান করেন এবং মেয়ে মুন্নিকে তার মায়ের হেফাজতে রাখার নির্দেশ দেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা