1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

বঙ্গবন্ধু তাঁর জীবনের শ্রেষ্ঠ সময়গুলো কারাগারে কাটিয়েছেন-এমপি শাওন

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
  • ৯৮ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ

ভোলা-৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাঁর জীবনের শ্রেষ্ঠ সময়গুলো কারাগারে কাটিয়েছেন। বাংলাদেশকে পাকিস্তানি হানাদার বাহিনীর কবল থেকে মুক্ত করতে বঙ্গবন্ধুর নেতৃত্বে এদেশে মুক্তিযোদ্ধারা ঝাঁপিয়ে পড়েছিল।
তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে তাঁর কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। মহান বিজয় দিবস উপলক্ষে লালমোহন উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল বক্তব্যে এমপি নূরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন।
লালমোহন উপজেলা নির্বাহী অফিসার অনামিকা নজরুলের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, বীর মুক্তিযোদ্ধা মোঃ শাজাহান মিয়া, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের পক্ষে আনম শাহ জামাল দুলাল প্রমূখ।
এরপূর্বে সকাল ৭টায় লালমোহন উপজেলা আওয়ামীলীগ, পৌরসভা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন। এরপর উপজেলা আওয়ামীলীগ, পৌরসভা আওয়ামীলীগ, উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, পৌরসভা মেয়র, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, উপজেলা মহিলালীগ, যুবলীগ, ছাত্রলীগ, সাব-রেজিস্ট্রি অফিস ও বিভিন্ন অফিসের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ শহীদদের স্মৃতি ফলক ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পঘ্য অর্পন করেণ। এছাড়াও লালমোহন উপজেলা প্রশানের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান করা হয়। সকাল ৮টায় লালমোহন মডেল সরকারি স্কুল মাঠে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। এতে পুলিশ, ফায়ার সার্ভিস, আনসার ভিডিপি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহণ করেণ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা