1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন
শিরোনাম :
ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত বন্দরে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সাংবাদিকদের সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় এক শিক্ষকসহ ১৭ পরীক্ষার্থী বহিষ্কার ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা চরফ্যাশন উপজেলা যুব রেড ক্রিসেন্ট কমিটি গঠন যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি নেতা মুজিব -আঃ সামাদ ভোলায় নারী নেটওয়ার্কিং কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত ফকিরহাটে মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত ফকিরহাটে কৃষি ব্যাংকে গ্রাহক সেবা উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

বঙ্গবন্ধু তাঁর জীবনের শ্রেষ্ঠ সময়গুলো কারাগারে কাটিয়েছেন-এমপি শাওন

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
  • ৯১ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ

ভোলা-৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাঁর জীবনের শ্রেষ্ঠ সময়গুলো কারাগারে কাটিয়েছেন। বাংলাদেশকে পাকিস্তানি হানাদার বাহিনীর কবল থেকে মুক্ত করতে বঙ্গবন্ধুর নেতৃত্বে এদেশে মুক্তিযোদ্ধারা ঝাঁপিয়ে পড়েছিল।
তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে তাঁর কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। মহান বিজয় দিবস উপলক্ষে লালমোহন উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল বক্তব্যে এমপি নূরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন।
লালমোহন উপজেলা নির্বাহী অফিসার অনামিকা নজরুলের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, বীর মুক্তিযোদ্ধা মোঃ শাজাহান মিয়া, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের পক্ষে আনম শাহ জামাল দুলাল প্রমূখ।
এরপূর্বে সকাল ৭টায় লালমোহন উপজেলা আওয়ামীলীগ, পৌরসভা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন। এরপর উপজেলা আওয়ামীলীগ, পৌরসভা আওয়ামীলীগ, উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, পৌরসভা মেয়র, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, উপজেলা মহিলালীগ, যুবলীগ, ছাত্রলীগ, সাব-রেজিস্ট্রি অফিস ও বিভিন্ন অফিসের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ শহীদদের স্মৃতি ফলক ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পঘ্য অর্পন করেণ। এছাড়াও লালমোহন উপজেলা প্রশানের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান করা হয়। সকাল ৮টায় লালমোহন মডেল সরকারি স্কুল মাঠে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। এতে পুলিশ, ফায়ার সার্ভিস, আনসার ভিডিপি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহণ করেণ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা