1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল

কলম্বো কাব্য! মুজিবুল হক মনির

মুজিবুল হক মনির
  • আপডেট সময় : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ১৮১ বার পঠিত
কলম্বো শহরটাকে আমার ইউরোপের কোন শহরের মতোই লাগে! আজকে আমাদের রাতের খাবারের আয়োজন করা হয়েছিলো Ceylon Curry Club by Citrus নামের একটা দারুণ রেস্টুরেন্টে। একই উঠোনে, ঠিক পাশের দেয়াল জুড়েই মিনিস্ট্রি অফ ক্র্যাব একটি রেস্টুরেন্ট। এর বিশেষত্ব হলো- এর তিনজন মালিকের দুজন শ্রীলংকার দুই খুব জনপ্রিয় ক্রিকেটার মাহেলা জয়াবার্ধানা এবং কুমারা সাঙ্গাকারা! আশপাশের রাস্তাঘাট, ভবন জুড়ে একটা ইউরোপ ধাঁচের ছোঁয়া। প্রশস্ত ফুটপাত, ইট বিছানো রাস্তা ইত্যাদি আর ও অনেক কিছু মিলে যায়।
মিল থাকারই কথা, কারণ প্রায় ২০০০ বছর আগে এখানে ইউরোপীয়দের আগমন। বিভিন্ন সময় পর্তুগিজ, ডাচ এবং ব্রিটিশদের অধীনে শহরটি। এখানে হুট করেই ঝুম বৃষ্টি নামে, আবার হুট করেই রদ উঠে যায়!!
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা