1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১০:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধু না হলে আমরা বাংলার ভূ-খণ্ড দেখতাম না-এমপি শাওন ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ৯ নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্র্মুক্ত সোনার বাংলা গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন- এমপি শাওন বরগুনা জেলার আমতলী থানা হতে র‌্যাবের হাতে ০১(এক)জন ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার। খুলনায় ‘উন্নয়নের সরণিতে পদ্মা সেতু’ গ্রন্থের মোড়ক উন্মোচন শিক্ষিত জাতি গঠনে শিক্ষক সমাজের দায়িত্ব সর্বাধিক। ৭৫’ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুর খুনিরাই আবার ষড়যন্ত্রে নেমেছে- এমপি শাওন পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন।

লালমোহন কৃষি ব্যাংকে চুরি

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ২ জুলাই, ২০২২
  • ২৬ বার পঠিত

সালমা জাহান বুলু, লালমোহন:

ভোলার লালমোহন কৃষি ব্যাংকে গ্রিল ভেঙে চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার রাতে পৌরশহরের করিমরোডের মাথায় অবস্থিত ব্যাংকটির প্রধান কার্যালয়ে এ ঘটনা ঘটে। চোর ব্যাংকের ভল্ট ভাঙার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে ব্যাংকের বিভিন্ন শোকেস-ড্রয়ার খুলে তছনছ করে রেখে যায়। খবর পেয়ে লালমোহন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জহুরুল ইসলাম হাওলাদার, ওসি (তদন্ত) এনায়েত হোসেনসহ থানা পুলিশ রাতেই ব্যাংক পরিদর্শন করেন।

এসময় পুলিশ ব্যাংকের সিসি ক্যামেরা পর্যবেক্ষণ করেন দেখেন চোর যন্ত্রপাতি হাতে নিয়ে ব্যাংকের ভল্ট ভাঙার চেষ্টা করছে। তবে খুলতে না পেরে আবার বের হয়ে যায়। কৃষি ব্যাংক ম্যানেজার মো. মোশারফ হোসেন জানান, তিনি মাগরিবের পর ব্যাংক থেকে বাসায় গেছেন। এর কিছুক্ষণ পরে নৈশ প্রহরী হাসান ফোন করে জানান ব্যাংকে চোর প্রবেশ করেছে। ব্যাংকে এসে বিভিন্ন ড্রয়ারে থাকা কাগজপত্র এলোমেলো দেখেন।

এ ব্যাপারে লালমোহন থানার ওসি (তদন্ত) এনায়েত হোসেন জানান, ব্যাংক ম্যানেজারকে মামলা করতে বলা হলেও তিনি মামলা করতে রাজি হননি। তারপরেও সিসি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ করে চোরকে সনাক্তের চেষ্টা করা হচ্ছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা