1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন
শিরোনাম :
এসএসসিতে অভাবনীয় সাফল্যঃকুমিল্লার রমুজা হাশেম আইডিয়াল স্কুল বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র মোংলা উপজেলা কমিটি গঠিত ভোলায় রাতের আঁধারে ঘর তুলে জমি দখল,বাঁধা দেওয়ায় হামলা নিয়োগের জন্য সরাসরি উপস্থিত হয়ে সাক্ষাৎকার দিন ফকিরহাটে চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশের ব্যাপক প্রচার প্রচারনা ভোলার মনপুরায় প্রকল্প অবহিতকরণ ও মতামত গ্রহন সভা ২শ কৃষি উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ ফকিরহাটের সোনাখালী গ্রামে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী

মোংলায় যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জেলা প্রতিনিধি, বাগেরহাট
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ২০০ বার পঠিত

মোংলায় বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার (১১নভেম্বর) মোংলা উপজেলা ও পৌর যুবলীগের আয়োজনে মোংলা আওয়ামী লীগের কার্যালয় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, আলোচনা সভা ও কেক কেটে এই প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। মোংলা উপজেলা যুবলীগের সভাপতি ইস্রাফিল হাওলাদার এর সভাপতিত্বে ও পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ আব্দুল্লাহ আল মামুন’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোংলা উপজেলা আ’লীগের সভাপতি শুনিল কুমার বিশ্বাস।

এসময় বক্তব্য রাখেন,মোংলা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন,পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন মিলন,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন,পৌর যুবলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ও মোংলা পোর্ট পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর এস,এম,কবির হোসেন, সুন্দরবন ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সুন্দরবন ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড সদস্য আহাদুজ্জামানসহ আরো অনেকে। প্রধান অতিথির বক্তব্যে শুনিল কুমার বিশ্বাস বলেন, দেশের প্রতিটি আন্দোলন সংগ্রামে যুবলীগের বলিষ্ঠ অংশগ্রহণ দেশকে এগিয়ে নেয়ার ক্ষেত্রে বড় ভূমিকা রেখেছে। যুবলীগের কোন নেতাকর্মী অবহেলীত থাকবে না।

বঙ্গবন্ধুর আদর্শের পথ অনুসরণ করেই তারা দেশ ও জাতির জন্য কাজ করে যাবে। প্রয়োজনে তার শরীরের রক্ত বিক্রি করে হলেও তিনি যুবলীগের পাশে থাকবেন। এসময় অন্যার মধ্যে উপস্থিত ছিলেন,মোংলা পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক ওয়াসিম আরমান,লিটন হোসেন নিরব,পৌর যুব মহিলালীগের সভাপতি সুমি লিলা,সাধারণ সম্পাদিকা স্থুতি সরকার, উপজেলা ছাত্রলীগের সভাপতি শিকদার ইয়াছিন আরাফাত, পৌর ছাত্রলীগের সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেন রানা,সাধারণ সম্পাদক শেখ শাহরুক বাপ্পী, মোংলা সরকারী কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু রায়হান,পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি মিজানুর রহমান,যুগ্ম সাধারণ সম্পাদক নুর আলম বাচ্চু। এর আগে, মোংলার বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার নেতাকর্মীরা মিছিল ও শোভাযাত্রা সহকারে অনুষ্ঠানস্থলে এসে পৌঁছেন। নেতাকর্মীরদের শ্লোগানে শ্লোগানে মুখরিত ছিল পুরো অনুষ্ঠান স্থল।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা