1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

তজুমদ্দিনে প্রাইমারি স্কুলের হাজিরা খাতা জব্দ। ছাড়িয়ে নিতে চলছে দেন-দরবার।

স্টাফ রিপোর্টার।।
  • আপডেট সময় : বুধবার, ১০ নভেম্বর, ২০২১
  • ৩৯৪ বার পঠিত
 ভোলার তজুমদ্দিন উপজেলা শিক্ষা অফিসার একটি প্রাইমারি স্কুল পরিদর্শন কালে ছাত্র-ছাত্রী হাজিরা খাতা জব্দ করেছেন। ৯ দিন অতিবাহিত হলেও বিভিন্ন অজুহাত দাড় করিয়ে ফেরত না দেয়ায় খাতা ছাড়িয়ে নিতে দেন-দরবার করছেন ওই স্কুলের প্রধান শিক্ষক।
সুত্রমতে জানাগেছে, গত ১ লা নভেম্বর উপজেলার ১০২ নং পশ্চিম আড়ালিয়া পণ্ডিতকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে যান উপজেলা শিক্ষা অফিসার মোঃ নুরুল ইসলাম। এসয়ম তিনি খাতা অসম্পন্ন থাকার অজুহাতে ১ম থেকে ৫ম শ্রেনীর ছাত্র-ছাত্রী হাজিরা খাতা জব্দ করে নিয়ে আসেন। একটি সুত্র জানায় চাহিদা পুরন না হওয়ায় ৯ দিন অতিবাহিত হলেও  কারণ দর্শানো নোটিশ বা খাতা ফেরত দেননি উপজেলা শিক্ষা কর্মকর্তা।
এ বিষয়ে জানতে চাইলে উপজেলা শিক্ষা কর্মকর্তা নুরুল ইসলাম জানান, নভেম্বর ১ তারিখে তিনি স্কুল পরিদর্শনে যান। ১২ সেপ্টেম্বর স্কুল খোলার পর থেকে শিক্ষার্থীদের হাজিরা খাতা শুন্য পাওয়া গেলে তা জব্দ করে হেফাজতে আনা হয়েছে। ৯ দিন অতিবাহিত হলেও কোন ব্যবস্থা না নিয়ে সময় ক্ষেপন করে খাতা আটকিয়ে রেখে টাকা দাবী বিষয়ে জানতে চাইলে বলেন, দুই একদিনের মধ্যে নোটিশ প্রদান করা হবে।
ভোলা জেলা শিক্ষা অফিসার নিখিল চন্দ্র হালদার বলেন, হাজিরা খাতা আটকিয়ে রাখার ব্যাপারে জানা নেই। অনিয়ম বা গাফেলতির বিষয়ে লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নিবো।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা