1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন বোরহানউদ্দিনে উপজেলা চেয়ারম্যান ‘‘জাফর উল্লাহ’, ভাইস চেয়ারম্যান ‘হীরা’’ উপজেলা নির্বাচনে নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

ভোলায় শিক্ষকের জুয়া খেলার ভিডিও ফেসবুকে ভাইরাল, সমালোচনার ঝড়!

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ৩০ মে, ২০২২
  • ২০৪ বার পঠিত

স্টাফ রিপোর্টার।।

ভোলার দৌলতখানে এক শিক্ষকের জুয়া খেলার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এই নিয়ে নেটিজেনদের ভিতরে ফেসবুকে ভাইরাল হওয়া সেই ভিডিও নিয়ে সমালোচনার ঝড় বইছে। ভাইরাল হ‌ওয়া সেই শিক্ষকের নাম আলী আজগর । তিনি দৌলতখান উপজেলার মদনপুর আলোর পাঠশালায় চুক্তিভিত্তিক সহকারী শিক্ষক।

তিনি মদনপুরের চরপদ্মা গ্রামের ৭ নং ওয়ার্ডের মালেক মাঝির ছেলে। স্থানীয় ছাত্র-ছাত্রীদের অবিভাবকরা ক্ষোভ জানিয়ে বলেন , একজন শিক্ষক হচ্ছেন মানুষ গড়ার কারিগর। তাদের কাছে আমাদের সন্তানেরা ভালো কিছু শিখবে। কিন্তু এই হয় যদি শিক্ষকের নৈতিক অবস্থা তাহলে আমরা কোথায় যাবো। এই শিক্ষকের বিরুদ্ধে ঘটনার তদন্ত সাপেক্ষে সঠিক বিচারের দাবী করছি। অভিযুক্ত আলী আজগরের সাথে মুঠোফোন যোগাযোগ করলে তিনি জানান, আমরা সবসময় টুয়েন্টি নাইন খেলি। কেউ একজন ভিডিও করে ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে দিয়েছে। এই বিষয়ে মদনপুর আলোর পাঠশালার প্রধান শিক্ষক মো. আক্তার হোসেন কাছে জানতে চাইলে তিনি জানান, এই বিষয় আমি কোন মন্তব্য করতে চাই না। এটা হেড অফিসের বিষয়। তারা ব্যবস্থা গ্রহণ করবে।

প্রথম আলো ট্রাস্টের প্রধান কর্মকর্তা মাহবুবা সুলতানার সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, আপনাদের মাধ্যমে ভিডিও ভাইরাল হওয়ার বিষয়টি জানতে পেরেছি। আমরা বিষয়টি গুরুত্ব সহকারে দেখছি। তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা