1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত

ভোলায় শিক্ষকের জুয়া খেলার ভিডিও ফেসবুকে ভাইরাল, সমালোচনার ঝড়!

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ৩০ মে, ২০২২
  • ২০২ বার পঠিত

স্টাফ রিপোর্টার।।

ভোলার দৌলতখানে এক শিক্ষকের জুয়া খেলার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এই নিয়ে নেটিজেনদের ভিতরে ফেসবুকে ভাইরাল হওয়া সেই ভিডিও নিয়ে সমালোচনার ঝড় বইছে। ভাইরাল হ‌ওয়া সেই শিক্ষকের নাম আলী আজগর । তিনি দৌলতখান উপজেলার মদনপুর আলোর পাঠশালায় চুক্তিভিত্তিক সহকারী শিক্ষক।

তিনি মদনপুরের চরপদ্মা গ্রামের ৭ নং ওয়ার্ডের মালেক মাঝির ছেলে। স্থানীয় ছাত্র-ছাত্রীদের অবিভাবকরা ক্ষোভ জানিয়ে বলেন , একজন শিক্ষক হচ্ছেন মানুষ গড়ার কারিগর। তাদের কাছে আমাদের সন্তানেরা ভালো কিছু শিখবে। কিন্তু এই হয় যদি শিক্ষকের নৈতিক অবস্থা তাহলে আমরা কোথায় যাবো। এই শিক্ষকের বিরুদ্ধে ঘটনার তদন্ত সাপেক্ষে সঠিক বিচারের দাবী করছি। অভিযুক্ত আলী আজগরের সাথে মুঠোফোন যোগাযোগ করলে তিনি জানান, আমরা সবসময় টুয়েন্টি নাইন খেলি। কেউ একজন ভিডিও করে ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে দিয়েছে। এই বিষয়ে মদনপুর আলোর পাঠশালার প্রধান শিক্ষক মো. আক্তার হোসেন কাছে জানতে চাইলে তিনি জানান, এই বিষয় আমি কোন মন্তব্য করতে চাই না। এটা হেড অফিসের বিষয়। তারা ব্যবস্থা গ্রহণ করবে।

প্রথম আলো ট্রাস্টের প্রধান কর্মকর্তা মাহবুবা সুলতানার সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, আপনাদের মাধ্যমে ভিডিও ভাইরাল হওয়ার বিষয়টি জানতে পেরেছি। আমরা বিষয়টি গুরুত্ব সহকারে দেখছি। তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা