1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র আ. রহমান জনপ্রিয়তার শীর্ষে ও প্রচারণায় এগিয়ে সাবেক মেয়র ডাঃ শফিক ফকিরহাটে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী- কেসিসি মেয়র আ: খালেক

পটুয়াখালীতে বাস ও অটোর সংঘর্ষে আহত ৫ জন।

পটুয়াখালী জেলা প্রতিনিধি :
  • আপডেট সময় : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
  • ১৭৪ বার পঠিত

টি আই অশ্রুঃ

পটুয়াখালীতে ফালাক ক্লাসিক বাস ও অটোর সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। আজ শুক্রবার দুপুর বারোটার সময় পটুয়াখালী-কুয়াকাটা মহা সড়কের পল্লী বিদ্যু এলাকার গাজী মুনিবুর রহমান নার্সিং ইনস্টিটিউটের সামনে এ দূর্ঘটনা ঘটে। এসময় অটোতে থাকা ড্রাইভারসহ আরো ৪ যাত্রী আহত হন।

আহতরা হলো, হালিমা (৩৫) লিটন (৩০) নিজান (৩১) জাকির (৩৫) এবং মিনারা (৫০)। জানাগেছে, ফালাক ক্লাসিক ( ঢাকা মেট্রো ব ১৪-৮৫৬০) নামে বাসটি পটুয়াখালী বাস টার্মিনালে থেকে তৈল নেবার জন্য রাকিব নামের হেলপার রূপালী ফিলিং স্টেশনে নিয়ে আসে। পরে তৈল নিয়ে আবার বাস টার্মিনালে যাবার পথে পল্লী বিদুৎ এলাকার গাজী মুনিবুর রহমান নার্সিং ইনস্টিটিউটের সামনে গেলে উওর দিক থেকে আসা একটি ট্রাক রাস্তার পশ্চিম পাশে চাপ দিলে বাসটিও রাস্তার পশ্চিম পাশে চেপে আসে।

বাসটি চেপে যাওয়ায় অটোর কোন জায়গায় না থাকায় বাসের সাথে অটোর সংঘর্ষ হয়। এসময় বাসটি বিদ্যুৎতের খুটির সাথে ধাক্কা লেগে আবার পিছনে আসলে অটোটি আবার ধাক্কা খায়। যার কারনে অটোর সামনের অংশ ভেঙে যায় এবং যাত্রীরা আহত হন। অটো ড্রাইভার জাকির বলেন, বাসের হেলপার আমার সাইডে এসে অটোর সাথে ধাক্কা দিয়ে আমার সাইডে ঠুকে। পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ মনিরুজ্জামান বলেন, দূর্ঘটনার কথা শুনেই ঘটনাস্থলে সঙ্গে সঙ্গে পুলিশ পাঠানো হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা