1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলার লালমোহনে পুলিশকে মারধরের ঘটনায় মামলা, আটক-৩ ভোলায় কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে অনুষ্ঠিত হচ্ছে ৩ উপজেলা নির্বাচন ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

অধ্যক্ষের বিরুদ্ধে ফেসবুকে কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ১৪ মার্চ, ২০২২
  • ১৪৭ বার পঠিত

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

বাগেরহাটের মোরেলগঞ্জে সরকারি সিরাজ উদ্দিন মেমোরিয়াল কলেজের অধ্যক্ষ প্রফেসর নীতিশ বিশ্বাস সহশিক্ষক-কর্মচারীদের নিয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। সোমাবার বেলা ১২ টায় কলেজের শিক্ষক মিলনায়তনে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে লিখিত বক্তব্য পাঠ করেন অধ্যক্ষ প্রফেসর নীতিশ বিশ্বাস ।

তিনি বলেন, ১৯৬৮ সালে প্রতিষ্ঠিত ও ২০১৮ সালে জাতীয়করণকৃত সিরাজ উদ্দিন মোমোরিয়াল কলেজ নানা চড়াই উৎরাই পার হয়ে নতুন শতাব্দীর প্রতিশ্রুতি নিয়ে এগিয়ে যাচ্ছে। একাডেমিক কাউন্সিল তথা সহযোগিতা নিয়ে দৃশ্যমান উন্নয়ন তথা শিক্ষা বিস্তারে কলেজটি সুনাম অর্জনে সক্ষম হয়েছে। কিন্তু কলেজের প্রতিষ্ঠাতা মরহুম আলহাজ্ব আঃ খালেক তালুকদারের পুত্র গোলাম কিবরিয়া তারিক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাকে, তার পরিবার শিক্ষক ও কর্মচারীদের নিয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ ষ্ট্যাষ্টাস দিয়ে কলেজের সুনাম নষ্ট করার পায়তারা চালিয়ে যাচ্ছে। যা শিক্ষা বিস্তার ও কলেজ উন্নয়নের চরম অন্তরায়। দক্ষিণাঞ্চলের শ্রেষ্ঠ এ বিদ্যাপিঠের শিক্ষা কার্যক্রম ও উন্নয়নকে গতিশীল রাখতে সকলের সহযোগিতা কামনা করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা