1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত

ছাত্র অধিকার পরিষদের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

দৌলতখান প্রতিনিধি,ভোলা:
  • আপডেট সময় : শুক্রবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২২
  • ৫০৯ বার পঠিত

দৌলতখান প্রতিনিধি,ভোলাঃ

শিক্ষা, অধিকার, প্রগতি এ মূলনীতি কে কেন্দ্র করে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের ৪র্থ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ ভোলার প্রত্যেক স্ব স্ব উপজেলাগুলোতে কেক কাটার মধ্য দিয়ে উদ্বোধন করা হয়।

সাধারন ছাত্র অধিকার পরিষদের ভোলা জেলা সভাপতি আসমাউল হুসনা হ্যাপি, জেলা সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন মুন্সি ও সহ-সভাপতি সাকিব হোসেন সাখাওয়াত, ভোলা সদর উপজেলার মোঃ আক্তার হোসেন,বোরহানউদ্দিনের আহবায়ক-তরিকুল ইসলাম রাসেল, লালমোহন আহবায়ক-রাহাত হোসেন রুমি, চরফ্যাশন আহবায়ক-মোঃ মারুফ, দৌলতখান আহবায়ক-আবিদুল ইসলাম রাজ, তজুমউদ্দিন আহবায়ক-মোঃ নাজিমসহ প্রত্যেক থানার শত শত নেতাকর্মীদের উপস্থিতি তে এ আয়োজন করা হয়।

সারাদেশের ন্যায় দ্বীপ জেলা ভোলার প্রতিটি উপজেলায় দিনব্যাপী ছিল ছাত্র অধিকার পরিষদের নানা কর্মসূচি এর মধ্যে অন্যতম ভোলায় আলোচনা সভায় ১৭ই ফেব্রুয়ারি বৃহস্পতিবার আজ পূর্ণ হল ছাত্র অধিকার পরিষদ চতুর্থ তম বর্ষ। এর ধারাবাহিকতায় আজ সকাল দশটায় পবিত্র কোরআন তেলাওয়াত ও জাতীয় সংগীতের মধ্য দিয়ে শুরু হয় আজকের কর্মসূচি। একযোগে ভোলার প্রতিটি উপজেলায় পালিত হয় ছাত্র অধিকার পরিষদের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী।

জনতার অধিকার আমাদের অঙ্গীকার এই স্লোগানে আজকের আলোচনা সভায় প্রধান বক্তারা দেশ ও গণমানুষের কল্যাণে কাজ করার আহবান জানান। অনুষ্ঠানে ভিপি নুরের পক্ষ থেকে ভোলা জেলার সকল আপামর জনগনের প্রতি শুভেচ্ছা জানিয়েছেন। এবং অধিকার আদায়ের জন্য সকল মানুষ পূর্বের ন্যায় ছাত্র অধিকার পরিষদের পাশে থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন। উল্লেখ্য যে,২০১৮ সালের ১৭ ই ফেব্রুয়ারী কোটা সংস্কার আন্দোলনের মাধ্যমে ছাত্র অধিকার পরিষদ প্রতিষ্ঠা লাভ করে। হাটি হাটি পা করে সংগঠনটি আজ পাঁচ বছরে পদার্পন করে টেকনাফ থেকে তেতুলিয়া পর্যন্ত সংগঠনটি গণমানুষের কাছে তার বিস্তৃতি লাভ করছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা