1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৩:৪০ পূর্বাহ্ন

পটুয়াখালী র‍্যাব-৮ এর অভিযানে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার।

সাংবাদিক টি.আই. অশ্রু
  • আপডেট সময় : সোমবার, ২৪ জানুয়ারি, ২০২২
  • ৭৭ বার পঠিত
পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ
পটুয়াখালীতে র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প কর্তৃক পৌর শহরের ৬ নং ওয়ার্ড স্বনির্ভর রোড চরপাড়ায় অভিযান পরিচালনা করে কামাল খাঁন (৩০) নামের এক ইয়াবা ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে।
্যাব-৮. সোমবার (২৪-জানুয়ারি-২০২২ ইং) তারিখ আনুমানিক ১২.১৫ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে র্যাব-৮, (সিপিসি-১) কোম্পানি অধিনায়ক লেঃ কমান্ডার শহিদুল ইসলাম (এস) পিসিজিএমএস, বিএন এর নেতৃত্বে আনুমানিক ১২.৪৫ মিনিটের সময় পটুয়াখালী সদর থানাধীন চরপাড়া স্বনির্ভর রোডে পটুয়াখালী ওয়ায়েজিয়া কামিল মাদ্রাসা গেটের বামপাশের পাঁকা রাস্তার উপর একজন মাদক ব্যবসায়ী মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়/বিক্রয়ের জন্য অবস্থান করিতেছে।
প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে র্যাব-৮. এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ঘেরাও পূর্বক কামাল খাঁন নামের ০১ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামীর কামাল খান, পটুয়াখালী সদর উপজেলার বদরপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড খলিশাখালী গ্রামের বাসিন্দা মৃত কদম আলী খাঁন এর ছেলে।
ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে স্বীকার করে পেশায় সে একজন দিন মুজুর হলেও মাদকই তার প্রকৃত ব্যবসা। উক্ত আসামীর নিকট হতে ৩০(ত্রিশ) পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। কথিত ইয়াবা ট্যাবলেটের অবৈধ বাজার মূল্য অনুমান ৯,০০০/ (নয় হাজার) টাকা। এ ব্যাপারে পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেঃ কমান্ডার মো শহীদুল ইসলাম বলেন, ধৃত আসামী অত্র থানাসহ বিভিন্ন এলাকায় দীর্ঘ দিন যাবত কথিত ইয়াবা ট্যাবলেট ক্রয়/বিক্রয় করিয়া আসিতেছে। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে পটুয়াখালী সদর থানায় হস্তান্তর করা হয়েছে।এবং আসামির বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেন।তিনি আরও বলেন, প্রতিদিনের ন্যায় আমাদের এ ধরনের অভিযান ভবিষ্যতে ও অব্যহত থাকবে বলে জানান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা