1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলার লালমোহনে পুলিশকে মারধরের ঘটনায় মামলা, আটক-৩ ভোলায় কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে অনুষ্ঠিত হচ্ছে ৩ উপজেলা নির্বাচন ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

রামুর ঈদগড়-ঈদগাঁও সড়কের গর্জন গাছটি কেটে ফেলার দাবী চালক ও যাত্রীদের।

Ebne Jayed
  • আপডেট সময় : বুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  • ১৫২ বার পঠিত

কক্সবাজার রামুর ঈদগড়-ঈদগাঁও সড়কের ভোমরিয়াঘোনা বালু মহালের সামনে রাস্তার উপরের বিশাল গর্জন গাছটি কেটে ফেলার দাবী জানান সড়কে চলাচলকৃত যাত্রী সাধারণ ও চালকেরা। চালকদের অভিযোগ গাছটি প্রায় রাস্তার উপর হওয়ায় অপরদিক থেকে আসা গাড়ি গুলো দেখা যায়না ফলে হঠাৎ করে গাড়ী ব্রাক করতে দিয়ে দূর্ঘটনায় পড়তে হয়।

প্রতিনিয়ত উক্ত এলাকায় দূর্ঘটনা ঘটায় আতঙ্কে থাকেন চালকসহ যাত্রীরা। ইতি পূর্বে ডাম্পার ও মোটর সাইকেল দূর্ঘটনায় ১জন ও ম্যাজিক গাড়ি দূর্ঘটনায় ১জন সহ মোট ২ জন মারা যান উক্ত গাছের কারণে। পাশাপাশি অনেকবার দূর্ঘটনা ঘটেছিল তাই শংকিত যাত্রী ও চালকেরা। সম্প্র্রতি সড়কটির উন্নয়ন কার্যক্রম চললেও গাছটি কাটা হয়নি। এলজিইডি কতৃপক্ষ ব্যবস্থা নিলে গাছটি কেটে ফেলা যেত মনে করেন যাত্রী মো: ইউছুপ,মনিরুজ্জামান ও চালক মহি উদ্দিন,নেজাম উদ্দিনসহ অন্যান্যরা।

জানা যায় গাছটি কক্সবাজার উত্তর বন বিভাগের ঈদগাঁও ভোমরিয়াঘোনা রেঞ্জের আওতাধীন। সুতারাং বনবিভাগ গাছটা কেটে নিলে দূর্ঘটনা থেকে রেহাই পাবে চালকসহ যাত্রীরা। না হয় যে কোন মুর্হুতে আবারো বড় ধরণের দূর্ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে। অপরদিকে গাছটি কেটে ফেলা হবে বিভিন্ন সময় বিভিন্ন নেতৃবৃন্দরা আশ্বাস দিলেও এখনো পর্যন্ত গাছটি দৃশ্যমান থাকায় হতাশায় ভুগছেন যাত্রী ও চালকরা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা