1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন

ভোলায় ঈদুল ফিতর উপলক্ষে জেলা পুলিশের ফ্রি বাস সার্ভিসের শুভ উদ্বোধন

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ৫৭ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ

ভোলায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ভোলা জেলা পুলিশের পক্ষ থেকে ফ্রি বাস সার্ভিসের এর শুভ উদ্বোধন করেছেন ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামান ।

মঙ্গলবার (০৮ এপ্রিল) ভোলা জেলা পুলিশ এর আয়োজনে পবিত্র ঈদ উপলক্ষ্যে যাত্রী সেবায় ভোলা জেলা পুলিশের এ ফ্রি বাস সার্ভিস অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর শুভ উদ্বোধন করেন পুলিশ সুপার মাহিদুজ্জামান বিপিএম ।
এ সময় ভোলা জেলা পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান বলেন,পবিত্র ঈদুল ফিতরের যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে ভোলা জেলা পুলিশ সতর্ক অবস্থানে থাকবে,যে কোন প্রকার নাশকতা বা চাঁদাবাজি ব্যাপারে কঠোর হুঁশিয়ারি প্রদান করেন পুলিশ সুপার। তিনি বলেন, ঢাকা থেকে আগত ঘরমুখী মানুষ যাতে তাদের পরিবারের সাথে সুন্দরভাবে ঈদ উদযাপন করতে পারে এর জন্য সর্বোচ্চ নিরাপত্তা জোরদার করা হয়েছে।

ভোলার ইলিশা ঘাট থেকে ভোলার বাসস্ট্যান্ড পর্যন্ত এ ফ্রী বাস সেবা চালুর আওতায় থাকবে বলে জানান তিনি। এ সময় উপস্থিত ছিলেন, মোঃ মামুন অর রশিদ,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ),ভোলা রিপন চন্দ্র সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল),ভোলা ও জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা