1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ১৫ মে ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরার ৬টি ক্লাব ও সংগঠনের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করলেন এমপি সেঁজুতি ভোমরা স্থলবন্দরে অস্থিতিশীল সৃষ্টিকারীদের কোনভাবেই ছাড় দেওয়া হবে না সাতক্ষীরায় মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন করলেন এমপি লায়লা পারভীন সেঁজুতি এসএসসিতে অভাবনীয় সাফল্যঃকুমিল্লার রমুজা হাশেম আইডিয়াল স্কুল বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র মোংলা উপজেলা কমিটি গঠিত ভোলায় রাতের আঁধারে ঘর তুলে জমি দখল,বাঁধা দেওয়ায় হামলা নিয়োগের জন্য সরাসরি উপস্থিত হয়ে সাক্ষাৎকার দিন ফকিরহাটে চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশের ব্যাপক প্রচার প্রচারনা ভোলার মনপুরায় প্রকল্প অবহিতকরণ ও মতামত গ্রহন সভা ২শ কৃষি উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ

বেতাগার সাবেক ইউপি চেয়ারম্যান সুভাষ চন্দ্র দাশের মৃত্যু

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
  • ৭৭ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাট উপজেলার বেতাগা ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও শিক্ষানুরাগী সুভাষ চন্দ্র দাশ (৭৪) মারা গেছেন। সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বেতাগায় নিজ বাস ভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তিনি ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশের চাচাত (কাকাত) ভাই । মৃত্যুকালে তিনি দুই সন্তানসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে যান। সুভাষ চন্দ্র দাশ এলাকার মাসকাটা মাধ্যমিক বিদ্যালয় এবং পূর্ব বেতাগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি  হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি দীর্ঘ দিন ধরে নির্বাচিত ইউপি সদস্য ছিলেন এবং ১৯৯৪ সাল থেকে ১৯৯৮ সাল পর্যন্ত বেতাগা ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন।

তাঁর মৃত্যুতে ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ, বেতাগা ইউপি চেয়ারম্যান মো. ইউনুস আলী শেখ, শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজের অধ্যক্ষ বটু গোপাল দাশ সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন শোক জানিয়েছেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা