1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
শিরোনাম :
এসএসসিতে অভাবনীয় সাফল্যঃকুমিল্লার রমুজা হাশেম আইডিয়াল স্কুল বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র মোংলা উপজেলা কমিটি গঠিত ভোলায় রাতের আঁধারে ঘর তুলে জমি দখল,বাঁধা দেওয়ায় হামলা নিয়োগের জন্য সরাসরি উপস্থিত হয়ে সাক্ষাৎকার দিন ফকিরহাটে চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশের ব্যাপক প্রচার প্রচারনা ভোলার মনপুরায় প্রকল্প অবহিতকরণ ও মতামত গ্রহন সভা ২শ কৃষি উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ ফকিরহাটের সোনাখালী গ্রামে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী

ফকিরহাটে পাঁচ কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ৪০ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাটে ৫ কেজি গাঁজাসহ এক ব্যক্তিকে আটক করেছে বাগেরহাট গোয়েন্দা (ডিবি) পুলিশ। সোমবার রাত ৮টায় ফকিরহাট সদর ইউনিয়নের বিশ্বরোড মোড় থেকে তাকে আটক করা হয়। ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম বিষয়টি নিশ্চিত করেন।

আটককৃত মো. ওমর হাওলাদার (২৩) পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার ধানীসাফা গ্রামের কবির হাওলাদারের ছেলে। সে বর্তমানে বাগেরহাট জেলার মোংলা প্রেসক্লাবের পাশে মোংলা আবাসনে ভাড়া থাকে বলে জানা গেছে।

আটকের পর তাকে ফকিরহাট মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। জেলা গোয়েন্দা পুলিশের এসআই মো. আব্দুর রউফ বাদী হয়ে ওমর হাওলাদারের নামে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ৮টার দিকে বাগেরহাট ডিবি পুলিশের পরিদর্শক আহাদুজ্জামানের নেতৃত্বে এস আই মো. আব্দুর রউফ, এএসআই আজিজুর রহমান, এএসআই হাসানুজ্জামানসহ গোয়েন্দা পুলিশ সদস্যরা অভিযান চালান। এ সময় ফকিরহাট থানাধীন ঢাকা- খুলনা মহাসড়কে হোটেল রুপাসী বাংলার সামনে থেকে ওমর হাওলাদারকে আটক করা হয়। এসময় তার কাছে থাকা ট্রলি ব্যাগ তল্লাসী করে ৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

ফকিরহাট মডেল থানার ওসি মো. আশরাফুল আলম বলেন, আটককৃত আসামীর নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আগামীকাল সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা