1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৩৩ বার পঠিত

বাগেরহাট জেলা প্রতিনিধি

মোংলা উপজেলার বুড়িরডাঙ্গা ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায় (৭২) বার্ধক্য জনিত কারণে সোমবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ৮টায় নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

কালীপদ রায় দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় বুড়িডাঙ্গা ইউনিয়ন পরিষদের সামনে তার নিজ বাড়ীতে জাতির সূর্যসন্তান বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায় কে রাষ্ট্রীয়ভাবে সম্মান প্রদর্শনের অংশ হিসেবে মরদেহের কফিন জাতীয় পতাকা দ্বারা আবৃত করণ, উপজেলা প্রশাসনের পক্ষ হতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে পুলিশ বাহিনীর সশস্ত্র সদস্যদের দ্বারা সশস্ত্র সালাম-এঁর মধ্যদিয়ে “গার্ড অব অনার” প্রদান করা হয়।

এতে নেতৃত্বে দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. হাবিবুর রহমান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম আজিজুল ইসলাম সহ সঙ্গীয়ফোর্স।

এসময় বিভিন্ন গ্রামের বাসিন্দা ও বীর মুক্তিযোদ্ধাগনসহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব, সুশীল সমাজ, বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন। এরপর দিগরাজ শ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন করা হয়।
সহকারি সম্পাদক

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা