1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
শিরোনাম :
ভোলায় ‘কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষার মাধ্যমে চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলা ও ভিশন ২০৪১ বাস্তবায়ন” বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচন কেন্দ্র পরিচালনা কমিটির সভা উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোশারফ হোসেন এর নির্বাচনি প্রচারণায় জেলা শ্রমিক লীগ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দ্বারাই কৃষকের ভাগ্য পরিবর্তন সম্ভব – এমপি শাওন সুন্দর পৃথিবী আবার দেখতে চায় ফকিরহাটের নামজুল ফকিরহাটে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত ফকিরহাটে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার ভোলায় গাজীপুর চর-মালিক পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোলায় পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু মূলঘরে আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে স্বপন দাশের মতবিনিময়

মোহনপুরে কৃষকের মাঝে গ্রীষ্মকালীন পেঁয়াজ বীজসহ কৃষি উপকরণ বিতরণ

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ১৪৫ বার পঠিত

রাজশাহীর মোহনপুরে বিনামূল্যে গ্রীষ্মকালীন পেঁয়াজ বীজসহ সার কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে। সোমবার (২ অক্টোবর) সকালে উপজেলা পরিষদ চত্বরে কৃষি অফিসের আয়োজনে ১৫০ কৃষকের মাঝে বিনামূল্যে রাসায়নিক সার ও বীজসহ কৃষি উপকরণ বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়েশা আক্তার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অ্যাড. আব্দুস সালাম। বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মোস্তাকিমা খাতুন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা এম এ মান্নান, ভাইস চেয়ারম্যান মেহেবুব হাসান রাসেল, কৃষক লীগের সভাপতি মহসিন মোল্লা।

কৃষি বিভাগ থেকে জানা যায়, উপজেলার বিভিন্ন এলাকার ১৫০ কৃষকের প্রত্যেককে ১ কেজি পেঁয়াজ বীজ, ২০ কেজি সার, ২০ কেজি এমওপি, ৬ কেজি জৈব সার,দুই ধরনের কীটনাশক, সুতলি, পলিথিন এবং নগদ ২ হাজার আটশত টাকা করে দেওয়া হয়।

চলতি অর্থবছরে খরিপ ২০২৩-২৪ মৌসুমে সরকারের প্রণোদনা কর্মসূচির আওতায় গ্রীষ্মকালীন পেঁয়াজ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যেই এ উপকরণ বিতরণ করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা