1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা’র জন্য ঘষিয়াখালী ক্যানেল সুন্দরভাবে চলছে- সিটি মেয়র আ. খালেক দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত

ভোলায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বাড়ি ঘর ভাংচুর।

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ১৭৬ বার পঠিত

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ভোলার রাজাপুরে ৩নং ওয়ার্ডের আঃসালাম ও ওহাব আলী দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ারসহ ঘর বাড়ি ভাংচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ২ জন আহত হয়েছেন বলে দাবি করেছেন প্রার্থী আঃসালাম। প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার বিকেলে ভোলা সদর উপ‌জেলার রাজাপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড এলাকায় এ ঘটনা ঘটে।

রাজাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক (দুই) আঃসালাম মোরগ প্রতী‌কের প্রার্থী বলেন, ‘দুপুরে আমার কর্মীরা কেউ মাঠে ছিলোনা আমি নিজেও দুপুরের খাবার খেতে বসছি,এসময় ডাক চিৎকার শুনে দেখি নৌকার ও ওহাব আলীর কর্মীরা রাম দা ও লাঠি সোটা নিয়ে আমার বাড়িতে এসে বাড়ি ঘর ভাংচুর করে এবং আমার বাড়ির পাশে আমার কর্মী আবু তাহের বকশি,শাজাহান বেপারি, ও কালু খাঁ এর ঘর কুপিয়ে লন্ডভন্ড করেছে,এবং আমার বাড়িতে এসে আমার ২জন কর্মীকে আহত করেছেন। আহতদের ভোলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হ‌য়ে‌ছে।’ তি‌নি আরও ব‌লেন, ‘আমরা চাই সুষ্ঠুভাবে নির্বাচন অনুষ্ঠিত হোক।

যা‌তে সবার কাছে ভোট চাইতে পারি এবং জনগণ ভোট দিতে পারে এমন পরিবেশের দাবি জানাচ্ছি প্রশাসনের কাছে।’ এ বিষয়ে জানতে টিউবওয়েল প্রতী‌কের প্রার্থী ওহাব আলী বলেন বর্তমান নৌকা প্রতীকের প্রার্থী ও সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান খাঁনের সাথে আমার প্রতিদন্ধি প্রার্থী আঃ সালামের বিগত নির্বাচন থেকে মামলা মোকদ্দমা চলমান,একই সাথে আমার সমর্থক বাবুল রাড়ীর সাথেও তার মামলা মোকদ্দমা চলমান, সালাম ও বাবুলের পুর্ব শত্রুতার জের ধরে বাবুলকে বিল থেকে ধাওয়া করে সালাম গ্রুপের কর্মীরা। তারা বাবুলকে পিটিয়ে গুরুতর আহত করে তার বসতঘর এলোপাথারি কুপিয়ে লন্ডভন্ড করেছেন বলে দাবি করেন ওহাব আলি।

এবিষয়ে ওহাব আলীর একজন কর্মীর হাতে ধারালো অশ্ত্রের আঘাতে রক্তাক্ত জখম হয়ে ভোলা সদর হাসপাতালে চিকিৎসারত বলেও দাবি ওহাব আলীর। স্থানীয় সাধারণ ভোটাররা বলেন গতকাল দুপুর তিনটার দিকে দুই গ্রুপে ধাওয়া পাল্টা ধাওয়া হলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এ বিষয়ে ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ফরিদ উদ্দীন জানান, এ ঘটনায় উভয় গ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ কর‌ছিলো। পুলিশের কার্যকরি ভুমিকায় এখন শান্ত । নির্বাচনী এলাকায় শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখ‌তে আমি সর্বাত্মক চেষ্টা করছি পুলিশ মোতা‌য়েন করা হ‌য়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা