1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

মোংলায় শুরু হয়েছে ১২-১৭ বছর বয়সী স্কুলশিক্ষার্থীদের টিকাদান কার্যক্রম ।

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১
  • ১৯৮ বার পঠিত

মোংলা উপজেলার স্কুল পর্যায়ের ১২ থেকে ১৭ বছর শিক্ষার্থীদের মাঝে ফাইজারের টীকাদান কার্যক্রম শুরু হয়েছে। রবিবার (২৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ টিকাদান কার্যক্রমের শুরু হয়। কার্যক্রম চলবে আগামী ২৯ শে ডিসেম্বর পর্যন্ত এ তথ্য নিশ্চিত করেছেন মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জীবিতেশ বিশ্বাস। টীকা গ্রহনকারী শিক্ষার্থীরা বলেন টীকা দিতে পেরে আমরা খুব আনন্দিত। আমরা কখনোই ভাবতেই পারি নাই যে এ টীকা আমারাও দিতে পারবো। আমরা মনে করছি এটা শুধু মাত্র বড়রাই পাবে আমরা কখনোই পাবো না। আমরা ধন্যবাদ জানাই সরকারকে আমাদের টীকা প্রদান করার জন্য।

মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জীবিতেশ বিশ্বাস বলেন, আজ থেকে মোংলা উপজেলার ১২ থেকে ১৭ বছর বসয়ী স্কুল পড়ুয়া শিক্ষার্থীদের মাঝে ফাইজারের টীকা প্রদান করা হবে। মোংলা উপজেলার ৪৪ টি স্কুলের ৯৮০৮ জন শিক্ষার্থীদের মাঝে প্রদান করা হবে এ ফাইজারে টীকা। আজ ২৬ ডিসেম্বর থেকে আগামী ২৯শে ডিসেম্বর পর্যন্ত প্রতিদিন সকাল ৯ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চলবে এ টীকা প্রদান কার্যক্রম। আজ প্রথমদিন মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৪টি বুথে ৯টি স্কুলের মোট ২৫০০ জন শিক্ষার্থীদের টিকা প্রদান করা হবে।

আজকের টীকা গ্রহণ কারী স্কুলগুলো হলো- বুড়িরডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়, বুড়িরডাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয়, দিগরাজ মাধ্যমিক বিদ্যালয়, মোংলা বন্দর মাধ্যমিক বিদ্যালয়, জি,এম,এস মাধ্যমিক বিদ্যালয়, জয়মনি মাধ্যমিক বিদ্যালয়, চিলা মনুমিয়া মাধ্যমিক বিদ্যালয়, ছবেদ খান মাধ্যমিক বিদ্যালয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা