1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৬৭ বার পঠিত

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

মোংলায় দৃষ্টিদান চক্ষু হাসপাতাল এর সার্বিক ব্যবস্থাপনায় ও শেখ আব্দুল্লাহ হাই ফাউন্ডেশনের স্থানীয় সহযোগিতায় চক্ষু শিবিরে ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে।

বুধবার (২৮ ফেব্রুয়ারী) কুমারখালিস্থ শেখ আব্দুল হাই সাহেবের বাড়ির সামনে (নির্মাণাধীন হাসপাতাল) অস্ট্রেলিয়ান এইড ও দি হলোস ফাউন্ডেশনের সহযোগিতায় বাগেরহাট দৃষ্টিদান চক্ষু হাসপাতালের মেডিকেল টিম দিনব্যাপী এ চিকিৎসা সেবা দেন ৫ শতাধিক অসহায় চক্ষু রুগীদের। পরে এখান থেকে বাছাই করে ৬৩ জন রোগীকে বিনামূল্যে ছানি অপারেশনের জন্য বাগেরহাট নেয়া হয়।

চক্ষু শিবিরের শুভ উদ্বোধন করেন মোংলা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস কামরুন্নাহার হাই।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোংলা পোর্ট পৌরসভার সাবেক মেয়র বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব শেখ আব্দুস সালাম ও শেখ আব্দুল হাই ফাউন্ডেশন এর আলহাজ্ব শেখ মোঃ কামরুজ্জামান জসিম।

এ সময় আরো উপস্থিত ছিলেন দৃষ্টিদান চক্ষু হাসপাতালের ডাক্তার আরিফুল ইসলাম, প্রোগ্রাম অফিসার কাজী সাইদুর রহমান সবুজ, মোঃ বেল্লাল হোসেন, মোঃ পারভেজ খান সহ দৃষ্টিদান চক্ষু হাসপাতালে কর্মকর্তা কর্মচারী ও সাংবাদিক বৃন্দ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা