1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
শিরোনাম :
মূলঘরে আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে স্বপন দাশের মতবিনিময় রামপালে বেপরোয়া গতির ট্রাক কেড়ে নিল তিন প্রাণ  আলিপুরে বিভিন্ন স্থানে মটর সাইকেল প্রতিকে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার গণসংযোগ… সাতক্ষীরায় অগ্নিবীনার উদ্যোগে নজরুল সম্মিলন ভোটে অংশ নেওয়ায় সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রউফ বহিষ্কার রামপালে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা রামপালে গাঁজাসহ যুবক আটক ফরিদপুরে মুসলিম শ্রমিক হত্যার প্রতিবাদে ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব

শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৫৫ বার পঠিত

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোনের উদ্যোগে শরনখোলা ও মোড়েলগঞ্জ এলাকায় জনসাধারনের মাঝে জন সচেতনামূলক বক্তব্য ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

কোস্টগার্ড পশ্চিম জোনের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট বিএন মোঃ মোনতাসির ইবনে মহসীন এ তথ্য নিশ্চিত করেছেন ।

তিনি আরো বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড প্রতিষ্ঠা লগ্ন থেকে শুরু করে আজ পর্যন্ত উপকূল এবং চরাঞ্চলের মানুষের বিভিন্ন প্রয়োজনে এগিয়ে এসেছে। চরাঞ্চলের কর্মহীন ও দুঃস্থ মানুষের প্রয়োজনের তুলনায় চিকিৎসা সেবা খুবই অপ্রতুল। তাই দরিদ্রদের চিকিৎসা সেবায় এগিয়ে আসে বাংলাদেশ কোস্ট গার্ড। বুধবার (২৮ ফেব্রুয়ারি ) সকাল ১০টা হতে দুপুর ১ টা পর্যন্ত কোস্ট গার্ড পশ্চিম জোন বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানাধীন শরনখোলা, দোনা, সোলামবাড়িয়া, পাতাবাড়িয়া, কালিকাবাড়ি ও তৎসংলগ্ন এলাকায় মেডিকেল ক্যাম্পেইন পরিচালনা করে এক শতাধিক অসহায়, গরীব, দুঃস্থ ও শিশুদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী প্রদান করে । বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মেডিকেল অফিসার সার্জন লেঃ তামান্না তাবাসসুম, এএমসি, লেফটেন্যান্ট মোঃ সামিউল হাসান সরকার ও স্থানীয় জন প্রতিনিধিগণ ।

এছাড়া সকাল ১১টা হতে দুপুর ১২ টা পর্যন্ত মোড়লগঞ্জ থানা এবং শরনখোলার দোনা, সোলামবাড়িয়া, পাতাবাড়িয়া, কালিকাবাড়ি এলাকা সমূহে লেফটেন্যান্ট মোঃ সামিউল হাসান সরকার উপকূলীয় ও তৎসংলগ্ন অঞ্চলে অবৈধ মৎস্য আহরন, মাদক ও মানব পাচার রোধ, অবৈধ জালের ব্যবহার, বনজ সম্পদ রক্ষা, নৌযান ও নৌপথে জানমালের নিরাপত্তা বিষয়ে স্থানীয় জেলে, মাঝি ও পেশাজীবিদের সচেতনতা বৃদ্ধিতে জনসচেতনতামূলক বক্তব্য প্রদান করেন। এ জনসচেতনামূলক সভায় স্থানীয় প্রশাসন, বনবিভাগের প্রতিনিধি, জনপ্রতিনিধি এবং স্থানীয় জনগণ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা