1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৫৪ বার পঠিত

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোনের উদ্যোগে শরনখোলা ও মোড়েলগঞ্জ এলাকায় জনসাধারনের মাঝে জন সচেতনামূলক বক্তব্য ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

কোস্টগার্ড পশ্চিম জোনের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট বিএন মোঃ মোনতাসির ইবনে মহসীন এ তথ্য নিশ্চিত করেছেন ।

তিনি আরো বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড প্রতিষ্ঠা লগ্ন থেকে শুরু করে আজ পর্যন্ত উপকূল এবং চরাঞ্চলের মানুষের বিভিন্ন প্রয়োজনে এগিয়ে এসেছে। চরাঞ্চলের কর্মহীন ও দুঃস্থ মানুষের প্রয়োজনের তুলনায় চিকিৎসা সেবা খুবই অপ্রতুল। তাই দরিদ্রদের চিকিৎসা সেবায় এগিয়ে আসে বাংলাদেশ কোস্ট গার্ড। বুধবার (২৮ ফেব্রুয়ারি ) সকাল ১০টা হতে দুপুর ১ টা পর্যন্ত কোস্ট গার্ড পশ্চিম জোন বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানাধীন শরনখোলা, দোনা, সোলামবাড়িয়া, পাতাবাড়িয়া, কালিকাবাড়ি ও তৎসংলগ্ন এলাকায় মেডিকেল ক্যাম্পেইন পরিচালনা করে এক শতাধিক অসহায়, গরীব, দুঃস্থ ও শিশুদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী প্রদান করে । বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মেডিকেল অফিসার সার্জন লেঃ তামান্না তাবাসসুম, এএমসি, লেফটেন্যান্ট মোঃ সামিউল হাসান সরকার ও স্থানীয় জন প্রতিনিধিগণ ।

এছাড়া সকাল ১১টা হতে দুপুর ১২ টা পর্যন্ত মোড়লগঞ্জ থানা এবং শরনখোলার দোনা, সোলামবাড়িয়া, পাতাবাড়িয়া, কালিকাবাড়ি এলাকা সমূহে লেফটেন্যান্ট মোঃ সামিউল হাসান সরকার উপকূলীয় ও তৎসংলগ্ন অঞ্চলে অবৈধ মৎস্য আহরন, মাদক ও মানব পাচার রোধ, অবৈধ জালের ব্যবহার, বনজ সম্পদ রক্ষা, নৌযান ও নৌপথে জানমালের নিরাপত্তা বিষয়ে স্থানীয় জেলে, মাঝি ও পেশাজীবিদের সচেতনতা বৃদ্ধিতে জনসচেতনতামূলক বক্তব্য প্রদান করেন। এ জনসচেতনামূলক সভায় স্থানীয় প্রশাসন, বনবিভাগের প্রতিনিধি, জনপ্রতিনিধি এবং স্থানীয় জনগণ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা