1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ২৭ মে ২০২৪, ১২:২৭ অপরাহ্ন

নারী ও যুব উদ্যোক্তাদের সাথে যুব ও মহিলা বিষয়ক দপ্তরের সাথে সমন্বয় সভা অনুষ্ঠিত

মো: জহিরুল ইসলাম, পরিচালক, দৈনিক উপকূল বার্তা
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩
  • ১১২ বার পঠিত

৯ আগষ্ট ২০২৩। হোটেল গ্রান্ড পার্ক, বরিশাল।

ইউএসএআইডি এর অর্থায়নে ওয়াল্ডফিশ ও ওয়াল্ডফিশ বাংলাদেশ কর্তৃক বাস্তবায়িত ফিড দ্যা ফিউচার বাংলাদেশ অ্যাকোয়াকালচার এন্ড নিউট্রেশন অ্যাকটিভিটি প্রকল্প বৃহত্তর বরিশালের মৎস্য চাষের সাথে জড়িত বিভিন্ন নারী এবং যুব উদ্যোক্তাদেও সাথে নারী ও শিশু অধিদপ্তরের সমন্বয় সভার আয়োজন করেন।

প্রকল্পের সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার মো: এমদাদ হোসেনের উদ্বোধনী বক্তব্যের মাধ্যমে সভার শুরু হয়। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারী শিশু বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক  দিলারা খানম এবং যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক মো: শামীম চৌধুরী।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বেসরকারী সেচ্ছাসেবী প্রতিষ্ঠান কোস্ট ফাউন্ডেশন, সুশীলন, প্রাইভেট সংস্থা অফতাব ফিড, পদ্মা ফিড স্কেফ এর প্রতিনিধি বৃন্দ। উপস্থিত অতিথিরা মাঠ পর্যায়ে প্রকল্পের কাজে নারী ও যুবদের অবদানের কথা আলোচনা করেন।

সভায় উপস্থি নারী ও যুব উদ্যোক্তারা ওয়ার্ল্ডফিশের প্রকল্পের সুফল সম্পর্কে তাদের অভিজ্ঞতা বিনিময় করেন এর পর উদ্যোক্তা ও সরকারী কর্মকর্তাদের মধ্যে একটি টেবিল আলোচনা অনুষ্ঠিত হয় । যেখানে সরকারী কর্মকর্তাগণ সরকারী সেবা সম্পর্কে জানান এবং উদ্যোক্তরা তাদের চাহিদা, সমস্য ও সম্ভাবনা সম্পর্কে আলোচনা করেন। উপস্থিত কর্মকতারা সমস্যা সমাধান ও সেবা প্রদানের আশ্বাস প্রদান করেন।
প্রকল্পের কর্মকর্তাগণ এই প্রকল্পের আওতায় প্রায় ১ লক্ষ নারী ও যুব মাছ চাষীদের কাছে সেবা পৌঁছানোর বিভিন্ন সুবিধা অসুবিধা গুলো অবহিত করেন।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে বিশেষ অতিথিগণ ফিড দ্যা ফিউচার বাংলাদেশ অ্যাকোয়াকালচার এন্ড নিউট্রেশন অ্যাকটিভিটি প্রকল্প এর বিভিন্ন দিক তুলে ধরেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা