1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
শিরোনাম :
লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোমরা শুল্ক স্টেশনের ডেপুটি কমিশনারের দুর্নীতি’র অভিযোগ

উপকূলীয় এলাকায় বিজিবির সাবেক ডিজির বিশ হাজার গাছ রোপণ কর্মসূচি

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩
  • ৮০ বার পঠিত

পটুয়াখালী:

পটুয়াখালীর গলাচিপা ও দশমিনা উপজেলার ১১টি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে বিশ হাজার গাছের চারা বিতরণ ও রোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ জুন) সকালে গলাচিপার উত্তর আমখোলা মাধ্যমিক বিদ্যালয়ের কর্মসূচির উদ্বোধন করেন রাষ্ট্রপতির সাবেক সামরিক সচিব ও বর্ডার গার্ড বাংলাদেশের সাবেক মহাপরিচালক লেফটেন্যান্ট জেনারেল অবসরপ্রাপ্ত আবুল হোসেন।

বিশ্ব পরিবেশ দিবস, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা ও জাতীয় বৃক্ষ রোপণ কর্মসূচি সফল করার লক্ষ্যে এ কর্মসূচীতে স্থানীয় আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় আবুল হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে, জলবায়ু পরিবর্তন ও পরিবেশের ভারসাম্য ফিরিয়ে আনতে এই উদ্যোগ হাতে নিয়েছি। ভবিষ্যতে সরকারের উন্নয়ন চিত্র ও পরিকল্পনা সাধারণ মানুষের সামনে তুলে ধরতে নতুন কর্মসূচী গ্রহণ করবেন। এছাড়াও নিজেকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী তিন আসনে বাংলাদেশ আওয়ামী লীগের একজন মনোনয়ন প্রত্যাশি বলেও জানান তিনি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা