1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন কবি মিনার মনসুর থেকে আমাদের তরুণদের অনেক কিছু শেখার আছে-রেজাউল করিম চৌধুরী

পটুয়াখালী এবার হজ্জে যাবেন ৩৮৩; সরকারি ব্যবস্থাপনায় চলছে প্রশিক্ষণ

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : রবিবার, ৭ মে, ২০২৩
  • ১২৫ বার পঠিত

পটুয়াখালী: পটুয়াখালী জেলা থেকে এবছর সরকারি বেসরকারি ব্যবস্থাপনায় মোট ৩৮৩জন হজ্বযাত্রী হজ্বে যাওয়ার জন্য নিবন্ধন করেছে।

এসকল হজ্বযাত্রীদের সঠিক নিয়মে ও সুস্থ ভাবে হজ্ব ও উমরাহ্ সম্পন্নের লক্ষ্যে সরকারি ভাবে প্রশিক্ষণ প্রদান করা হয়েছে।

রোববার (৭ মে) দুইদিন ব্যাপী প্রশিক্ষণের সমাপ্তি হয়।

জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে জেলার সকল নিবন্ধিত হজ্বযাত্রীদের নিয়ে দুইদিন ব্যাপী প্রশিক্ষণ আজকে সমাপ্ত হয়েছে।ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক মোহাম্মদ মাহবুব আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা প্রশাসক শরীফুল ইসলাম।

প্রশিক্ষণ প্রদান করেন সরকারি হজ্ব গাইড ও প্রশিক্ষক আব্দুল হালিম। এসময় নিবন্ধিত হজ্বযাত্রীরা অংশগ্রহণ করেন।

পটুয়াখালী ইসলামিক ফাউন্ডেশন উপপরিচালক মোহাম্মদ মাহবুব আলম বলেন, এবার সরকারি ব্যবস্থাপনায় পটুয়াখালী থেকে ১২৮জন ও বেসরকারি ব্যবস্থাপনায় ২৫৫জন হজ্জযাত্রী নিবন্ধন করেছেন। তাদেরকে সঠিক নিয়ম কানুন শিখিয়ে মনোবল বৃদ্ধি করতে প্রশিক্ষণ প্রদান করা হয়েছে। এতে হজ্জযাত্রীরা সঠিক নিয়মে ও সুস্থ ভাবে হজ্ব ও উমরাহ্ সম্পন্ন করতে পারবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা