1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন

মোংলা বন্দরে”ডিজিটাল বাংলাদেশ দিবস-২১” পালন।

মোঃ আবুরায়হান ইসলাম,,, বাগেরহাট জেলা প্রতিনিধি,,,,
  • আপডেট সময় : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ১৯২ বার পঠিত

“ডিজিটাল বাংলাদেশের অর্জন, উপকৃত সকল জনগন”

এই প্রতিপাদ্যকে সামনে রেখে মোংলা বন্দরে পালিত হয়েছে “ডিজিটাল বাংলাদেশ দিবস-২০২১” রবিবার (১২ ডিসেম্বর) সকালে ডিজিটাল বাংলাদেশ দিবস-২১ উপলক্ষে মোংলা বন্দর সভাকক্ষে সেমিনারের আয়োজন করা হয়।

মোংলা বন্দর কর্তৃপক্ষের পরিচালক প্রশাসন মোঃ শাহীনুর আলম’র সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোংলা বন্দর কর্তৃপক্ষের সদস্য (অর্থ) সৈয়দ রবিউল আলম। গনপ্রজতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে এবং মাননীয় প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এর সার্বিক তত্ত্বাবধানে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ, আইসিটি শিল্পের বিকাশ, জ্ঞানভিক্তিক সমাজ প্রতিষ্ঠা, আইসিটি খাতে দক্ষ জনবল তৈরী ও কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ প্রকল্প গ্রহণ ও বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

ডিজিটাল বাংলাদেশের সাফল্য ও অর্জন সকল জনগনের নিকট উপস্থাপন, তথ্যপ্রযুক্তি ব্যবহারে সচেতন বৃদ্ধির, তথ্য প্রযুক্তি জ্ঞানসম্পন্ন ভবিষ্যৎ প্রজন্ম সৃষ্টি, আইসিটি শিল্প বিকাশে গবেষণা ও উদ্ভাবনে উদ্ভুতকরন উপলক্ষে আইসিটি বিভাগের উদ্যোগে আজ সারা দেশে ডিজিটাল বাংলাদেশ দিবস-২১ পালিত হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা