1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন ভোলা সদর উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী সালেহা চৌধুরী হাঁস প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন

কুয়াকাটায় বিভাগীয় জয়েন্ট নিডস অ্যাসেসমেনন্ট গ্রুপের প্রশিক্ষণ শুরু অনুষ্ঠিত

যুগ্ন সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ১০৫ বার পঠিত

পটুয়াখালী:

দুর্যোগ মোকাবিলায় সরকার ও স্থানীয় প্রশাসনকে সহযোগিতার লক্ষ্যে বেসরকারি সংস্থার নেটওয়ার্ক “নিডস অ্যাসেসমেন্ট ওয়ার্কিং গ্রুপ’র বরিশাল বিভাগীয় সংস্থার সদস্যদের নিয়ে জয়েন্ট নিডস অ্যাসেসমেনন্ট বিষয়ক দুইদিনের প্রশিক্ষণ শুরু হয়েছে।

বুধবার (২২ মার্চ) সকালে বেসরকারি সংস্থা জাগোনারীর আয়োজনে কেয়ার বাংলাদেশ ও ইউকেএইড এর সহযোগিতায় কুয়াকাটার হোটেল নিলাঞ্জনায় এই প্রশিক্ষণ চলবে আগামীকাল বিকেল পর্যন্ত।

জাগোনারীর ডিরেক্টর ও নেটওয়ার্কের ফোকাল ডিউক ইবনে আমিনের পরিচালনায় বরিশাল বিভাগের প্রায় ৩০টি বেসরকারি সংস্থার প্রতিনিধি অংশগ্রহণ করে। এসব সংস্থা প্রযুক্তির ব্যবহার করে ডিজিটাল পদ্ধতিতে দুর্যোগের পূর্বে, চলাকালীন সময়ে এবং পরবর্তীতে ক্ষতিগ্রস্ত এলাকার তথ্য ও চিত্র সংগ্রহ করে উর্ধ্বত্বন কর্তৃপক্ষ প্রেরণ করবেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা