1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত- ৩০ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইউনুছ এর পৌর ৩নং ওয়ার্ডে মতবিনিময় সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন

ভোলার বন্দরনগরী ইলিশায় “গাজীপুর হোটেল এন্ড রেস্তোরাঁর উদ্বোধন

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ২১ জানুয়ারি, ২০২৩
  • ২৬০ বার পঠিত

 

ভোলা প্রতিনিধি

ভোলার বন্দরনগরী হিসেবে পরিচিত ইলিশা লঞ্চঘাটে এই প্রথম আধুনিক সুবিধা সম্মিলিত উন্নত মানের আবাসিক হোটেল এন্ড রেস্তোরার উদ্বোধন করা হয়েছে ।

শুক্রবার (২০ জানুয়ারি) বিকালে ভোলা সদরের ঐতিহ্যবাহী ইউনিয়ন গাজীপুরের নামেই এ হোটেল এন্ড রেস্তোরার নামকরণ করা হয়। ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আকতার হোসেন এর মালিকানাধীন এই প্রতিষ্ঠানটিতে প্রথম ও দ্বিতীয় তলায় খাবার রেস্তোরা এবং তৃতীয় তলায় আবাসিক হোটেল করা হয়।

রেস্তোরার মালিক আকতার হোসেন জানান, মেঘনায় বিলুপ্ত হয়ে যাওয়া ভোলা সদর উপজেলার গাজীপুর ইউনিয়নটি’কে আগামী প্রজন্ম যেন মনে রাখে, সে জন্যই এ ইউনিয়নের নামে এ প্রতিষ্ঠানটির নাম রেখেছি । মেঘনার তীরবর্তী এলাকায় মনোরম পরিবেশে, দীর্ঘদিন ধরে উন্নত মানের একটি রেস্তোরা এবং আবাসিক হোটেলের প্রয়োজন ছিলো। অনেক সময় দেখা যায় লঞ্চ ও ফেরির অপেক্ষায় অনেক যাত্রী এবং ঘুরতে আসা পর্যটকরা ঘাটে থাকার জায়গা না পেয়ে বিপদে পড়েন। এই আবাসিক হোটেলটি তাদের জন্য উপকৃত হবে বলে আমি মনে করি।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান শাহীন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ শাহীন, জেলা যুবলীগ নেতা মাইনুর রহমান তুহিন মোল্লা, মোঃ ফয়সাল বাবু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শাখাওয়াত হোসেন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ রাশেদুজ্জামান হ্যাভেন ও ইমরান হোসেন কিরণ সহ প্রমূখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা