1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:০৬ অপরাহ্ন
শিরোনাম :
২শ কৃষি উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ ফকিরহাটের সোনাখালী গ্রামে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির ভোলার ইলিশা জংশন বাজারে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন

ভান্ডারিয়া উপজেলা বিএনপির আহ্বায়ক সুমন, সদস্য সচিব মনির ও সদস্য নুরুজ্জামান

নিজস্ব প্রতিনিধিঃ
  • আপডেট সময় : রবিবার, ৮ জানুয়ারি, ২০২৩
  • ৩০০ বার পঠিত

সোলায়মান সুমন, নিজস্ব প্রতিনিধি:

আজ শনিবার ৭ জানুয়ারি পিরোজপুর জেলা বিএনপির আহবায়ক আলমগীর হোসেন ও সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান স্বাক্ষরিত ৩৭ সদস্য বিশিষ্ট ভান্ডারিয়া উপজেলা বিএনপির পূর্ণাঙ্গ আহবায়ক কমিটি দেয়া হয়। উক্ত কমিটিতে ভান্ডারিয়া উপজেলার পূর্ণাঙ্গ আহবায়ক কমিটির আহম্মদ সোহেল মনজুর সুমনকে আহবায়ক, মনির হোসেন আকন কে সদস্য সচিব ও নুরুজ্জামান সাকির কে সদস্য মনোনীত করা হয়।

নতুন কমিটি সম্পর্কে নুরুজ্জামান সাকির এর কাছে জানতে চাইলে তিনি বলেন, দেশের এই ক্রান্তি লগ্নে দলের জন্য কোন কিছু করতে পারলে নিজেকে ধন্য মনে করব। বিএনপি মনা প্রত্যেকটি লোকের এই মুহূর্তে সাধারণ মানুষের কল্যাণের জন্য কাজ করা উচিত। শহীদ জিয়ার আদর্শ বাস্তবায়ন করা অতীব জরুরি হয়ে দাঁড়িয়েছে।

তিনি আরো বলেন সর্বপ্রথম কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই শহীদ রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের প্রতি ও তার আত্মার মাগফেরাত কামনা করছি ধন্যবাদ জানাই গণতন্ত্রের আপসহীন জননেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি। আরো ধন্যবাদ জানাই পিরোজপুর জেলা কমিটির নেতৃবৃন্দ ও ভান্ডারিয়া উপজেলা কমিটির সকল নেতৃবৃন্দকে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা