1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:২১ অপরাহ্ন

পটুয়াখালী জেলা প্রেসক্লাবের বিজয় দিবসের আলোচনা সভা

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২
  • ৯৩ বার পঠিত

পটুয়াখালীঃ মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে পটুয়াখালী জেলা প্রেসক্লাবের ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১৭’ই ডিসেম্বর সন্ধ্যায় পটুয়াখালী জেলা প্রেসক্লাবে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সাথীর সম্পাদক আনোয়ার হোসেন এর সভাপতিত্বে, সাধারন সম্পাদক আব্দুস সালাম আরিফের সঞ্চালনায় আলোচনা সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী আলমগীর হোসেন।

এসময় বিশেষ বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান, দৈনিক পটুয়াখালীর সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অ্যাডভোকেট সুলতান আহম্মেদ মৃধা, দৈনিক পটুয়াখালী বার্তার সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব অ্যাডভোকেট তারিকুজ্জামান মনি সহ প্রমুখ।

সভায় মহান মুক্তিযুদ্ধের বিষয় আলোচনা করেন বীর মুক্তিযোদ্ধা ও অতিথিবৃন্দরা। এসময় পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে পটুয়াখালী জেলা প্রেসক্লাবের উদ্যোগে পটুয়াখালী হানাদার মুক্ত দিবসে আনন্দ শোভাযাত্রা ও পতাকা মিছিল এবং আলোচনা সভা, ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবি দিবসে শ্রদ্ধা নিবেদন ও আলোচনা সভা করা হয়েছিলো

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা