1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন

লালমোহন উপজেলা স্বাস্থ্য ব্যবস্থাপনা কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২
  • ৫০৮ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহন:

ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, পৃথিবীর অনান্য দেশের তুলনায় করোনা মোকাবেলায় সফল দেশ হিসাবে বাংলাদেশ অন্যতম। বর্তমান সরকারের যথাযথ পদক্ষেপ ও করোনা মোকাবেলায় সরকারের নির্দেশনা গুলো যথাযথ। ডাক্তার,স্বাস্থ্য কর্মীসহ অনন্যরা নিজের জীবনের ঝুঁকি নিয়ে করোনা কালীন সময়ে কাজ করে গেছে।

পৃথিবীর উন্নত দেশগুলোতে যেখানে লাখ লাখ মানুষ মারা গেছে সে অনুযায়ী আমরা অনেক ভালো ছিলাম। এটা হয়েছে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ ও যোগ্য নেতৃত্বের কারনে। বৃহস্পতিবার সকালে লালমোহন উপজেলা স্বাস্থ্য ব্যবস্থাপনা কমিটির সমন্বয় সভায় স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে আলোচনা সভায় এসব কথা বলেন এমপি শাওন। লালমোহন স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন অনিয়ম নিয়ে তিনি আরও বলেন, হাসপাতালের সমস্যা বললেই চলবে না। সমস্যা সমাধানের উপায় বের করে সমাধান করতে হবে। উন্নয়নের ব্যাপারে কোন দুর্নীতিকে ছাড় দেয়া হবে না।

লালমোহনের সাধারণ জনগণ যাতে ঠিকমত স্বাস্থ্য সেবা পায় তার ব্যবস্থা করতে হবে। স্বাস্থ্যখাতে উন্নয়ন চলমান এখানে দু‘একজনের জন্য সবাইকে দোষারোপ করা যাবে না। কর্তব্যরত ডাক্তারদের আরো আন্তরিকতার সহিত কাজ করার পরামর্শ দেন তিনি। এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ভোলা জেলা সিভিল সার্জন কে এম শফিকুজ্জামান, লালমোহন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মিজানুর রহমান, ডা: শহিদুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান মাছুমা বেগম, লালমোহন প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ মো. রুহুল আমিন, হাসপাতালে সদ্য যোগ দেয়া ৯জন নতুন ডাক্তারসহ হাসপাতালের অনান্য ডাক্তার, নার্স, কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা