1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটে চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশের ব্যাপক প্রচার প্রচারনা ভোলার মনপুরায় প্রকল্প অবহিতকরণ ও মতামত গ্রহন সভা ২শ কৃষি উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে দিনব্যাপী প্রশিক্ষণ ফকিরহাটের সোনাখালী গ্রামে আনারস প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে দোয়া অনুষ্ঠান কবি মিনার মনসুর তরুণ সমাজের অনুপ্রেরনা-রেজাউল করিম চৌধুরী শোক সংবাদ।। ”কুমিল্লা সদরের মৌলভীনগর গ্রামে বইছে শোকের ছায়া” ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৪৫টি কেন্দ্র পরিচালনা কমিটির সভা ভোটের মাঠে শক্ত অবস্থানে উপজেলা চেয়ারম্যান প্রার্থী স্বপন দাশ লালমোহনে ব্যবসায়ীকে হুমকি ধামকির অভিযোগ

পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন মুরুব্বীদের নিয়ে উঠান বৈঠক করছেন অধ্যক্ষ সেলিম

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৭৫ বার পঠিত

পারভীন আক্তারঃ

লালমোহন পশ্চিম চর উমেদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী হওয়ার লক্ষে গ্রামের মুরুব্বীদের নিয়ে উঠান বৈঠক করছেন, চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ এমদাদুল হক সেলিম। কোন বাধা না থাকলে আগামী ৯ মার্চ ২০২৪ইং পশ্চিম চর উমেদ ইউনিয়ন পরিষদ নির্বাচন হওয়ার কথা। চেয়ারম্যান পদে চশমা মার্কা নিয়ে বাড়ী বাড়ী মুরুব্বীদের নিয়ে উঠান বৈঠক করছেন, অধ্যক্ষ এমদাদুল হক সেলিম। তাঁর বাবা এই ইউনিয়নে দীর্ঘদিন চেয়ারম্যান ছিলেন। বাবার জনপ্রিয়তা কাজে লাগিয়ে নিজেও মানুষের সেবা করার জন্য চেয়ারম্যান পদে আসিন হয়েছেন, অধ্যক্ষ এমদাদুল হক সেলিম।
৯০”র দশকে গজারিয়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় প্রতিষ্ঠা করে শিক্ষা বিস্তারে ভূমিকা রাখেন তিনি। পর্যায়ক্রমে গজারিয়া গার্লস স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠা করে ওই এলাকায় শিক্ষার মানোন্নয়নে ভূমিকা রাখেন, অধ্যক্ষ এমদাদুল হক সেলিম।
তিনি বলেন, বিগত ২১ বছর পশ্চিম চর উমেদ ইউনিয়নের মানুষ ভোট দিতে পারেনি। এবার ভোটাররা তাদের কাঙ্খিত প্রার্থীকে ভোট দেয়ার সুযোগ পেয়েছে। তিনি আরও বলেন, আমি নির্বাচিত হলে গজারিয়াসহ পশ্চিম চর উমেদ ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে পরিণত করবো।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা