1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বুধবার, ১৫ মে ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
শিরোনাম :
মোঃ মিজানুর রহমানের জন্ম দিনে শুভেচ্ছা ও দোয়া মোংলায় প্রতীক পেয়েই প্রচারে প্রার্থীরা বাংলাদেশ ব্লাড ডোনার ফাউন্ডেশনের ভোলার কমিটিতে আলামিন সভাপতি ইউসুফ সম্পাদক স্বাস্থ্যঝুঁকি থেকে রক্ষা পেতে ৮০% এরও বেশি বিড়ি শ্রমিক চান বিকল্প কর্মসংস্থান” সাতক্ষীরার ৬টি ক্লাব ও সংগঠনের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করলেন এমপি সেঁজুতি ভোমরা স্থলবন্দরে অস্থিতিশীল সৃষ্টিকারীদের কোনভাবেই ছাড় দেওয়া হবে না সাতক্ষীরায় মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন করলেন এমপি লায়লা পারভীন সেঁজুতি এসএসসিতে অভাবনীয় সাফল্যঃকুমিল্লার রমুজা হাশেম আইডিয়াল স্কুল বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র মোংলা উপজেলা কমিটি গঠিত ভোলায় রাতের আঁধারে ঘর তুলে জমি দখল,বাঁধা দেওয়ায় হামলা

মোংলায় ইজিবাইকের মটরে ওড়না পেচিয়ে শিশুর মৃত্যু,ফুফুকে দেখা হলোনা আল্পনার!

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১
  • ২০৯ বার পঠিত

মোংলার পৌর এলাকায় ইজিবাইকের মটরে ওড়না পেচিয়ে আল্পনা গোলদার (৮) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। আজ শুক্রবার (৩১ ডিসেম্বর) বিকাল ৫ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত আল্পনা (৮) সোনাইলতলা ইউনিয়নের আমড়াতলা এলাকার আসিফ গোলদার এর কন্যা। স্বজনেরা জানান, সোনাইলতলা ইউনিয়নের আসিফ গোলদারের মেয়ে আজ শুক্রবার বিকালে বাড়ি থেকে বের হয়ে ইজিবাইকে করে তার দাদীর সাথে হলদিবুনিয়া ফুফুর বাড়ি আসছিলেন।

পথিমধ্যে হাজীপাড়া সড়কে অসাবধানতাবশত ইজিবাইকের মটরের সাথে তার ওড়না পেচিয়ে গলায় ফাস লাগে। গুরুতর আহত অবস্থায় তাকে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা