1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মা রান্নার কাজে ব্যস্ত, ঘরে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে প্রাণ গেল একমাত্র সন্তানের ভোলার নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য- কমিশনার আহসান হাবিব সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ৭ বাবার বাড়ী বেড়াতে এসে মাটি চাপায় গৃহবধূর মৃত্যু সাচড়ায় আনারসের পক্ষে মহিবুল্লাহ মৃধার গণসংযোগ বাজেটে উচ্চ ঋণ গ্রাস করছে স্থায়িত্বশীলতার সুযোগ মোহনপুরে পুলিশের হাতে ৫ জুয়াড়ি গ্রেফতার পলাতক ১ জলদস্য ও ভূমিদস্যু দিয়ে জনগণের ভোট কেড়ে নে‌ওয়া যাবে না-মোহাম্মদ ইউনুছ Southeast Bank’s CSR Fund Helped COAST Foundation Farmers সাতক্ষীরায় দ্যা পোল ষ্টার পৌর মাধ্যমিক বিদ্যালয়ে শিশু যৌন শোষণ প্রতিরোধে আসক’র শিশুদলের সাথে মিটিং

উৎসবমুখর পরিবেশে চলছে বরেন্দ্র প্রেসক্লাবের নির্বাচন

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫৯ বার পঠিত

রাজশাহী ব্যুরো:

দীর্ঘ প্রতীক্ষা ও বাধাবিপত্তি জয় করে উৎসবমুখর পরিবেশে শুরু হয়েছে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন।
১৬ সেপ্টেম্বর ( শনিবার) সকাল ১০ টা থেকে রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের নিজ কার্যালয়ে নির্বাচন কমিশনের নিয়ন্ত্রণে ব্যালট পেপারের মাধ্যমে এই ভোট গ্রহন শুরু হয়। এতে প্রথম ভোট প্রদান করেন ক্লাবটির সাধারণ সম্পাদক ও দৈনিক গণকন্ঠ পত্রিকার ষ্টাফ রিপোর্টার রেজাউল করিম। এরপর ভোট দেন সভাপতি পদপ্রার্থী ও সাবেক সিনিয়র সহ সভাপতি সামসুল ইসলাম, সাবেক নির্বাহী সদস্য শাহিনুর রহমান সোনা, সাবেক সাংগঠনিক সম্পাদক লিয়াকত হোসেন।
এসময় ভোট কেন্দ্রে উপস্থিত ছিলেন, প্রিজাইডিং অফিসার ও রাজশাহীর আলো পত্রিকার সম্পাদক আজিবর রহমান, সহকারি প্রিজাইডিং অফিসার ও মাই টিভি’র রাজশাহী প্রতিনিধি শাহরিয়ার অন্তু, মহানগর যুবলীগের দপ্তর সম্পাদক- মাহমুদ হাসান খান চৌধুরী ইতু। এছাড়াও নির্বাচন কমিশনের সহকারি কমিশনার ও এটিএন বাংলার সাংবাদিক সুজাউদ্দিন ছোটন, চ্যানেল আই এর সাংবাদিক আবু সালে মো: ফাত্তা, রাজশাহী মহানগর সিপিবি’র সাধারণ সম্পাদক অজিত কুমার মন্ডলহস অনেকই উপস্থিত ছিলেন।
পরে প্রার্থী ও ভোটারদের সাথে কথা বলে জানা যায় ভোট দেওয়ার অনুভূতি। তারা বলেন, রাজশাহীতে প্রথম এত সুন্দর পরিবেশে ভোট দিতে পেরেছি। সকাল ৮ টা থেকে আমরা ক্লাব চত্বরে উপস্থিত হয়েছি ভোট দিব বলে। কমিশন তাদের প্রস্তুতি সম্পন্ন করে সকাল ১০ থেকে ভোট কার্যক্রম শুরু করেছে। এখানে সকল প্রার্থীরা তাদের ভোট চাচ্ছেন। এখানে বাধা নেই, নেই কোন প্রতিশ্রুতি। আমরা মনে করি, রাজশাহীর মিডিয়াপাড়ায় আমরা তরুন। আমাদের এমন কার্যক্রম দেখে রাজশাহীর মিডিয়ার কাছে এই নির্বাচন দৃষ্টান্ত হয়ে থাকবে।
সহকারী সম্পাদক

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা