1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
সাচড়ায় আনারসের পক্ষে মহিবুল্লাহ মৃধার গণসংযোগ জলদস্য ও ভূমিদস্যু দিয়ে জনগণের ভোট কেড়ে নে‌ওয়া যাবে না-মোহাম্মদ ইউনুছ Southeast Bank’s CSR Fund Helped COAST Foundation Farmers সাতক্ষীরায় দ্যা পোল ষ্টার পৌর মাধ্যমিক বিদ্যালয়ে শিশু যৌন শোষণ প্রতিরোধে আসক’র শিশুদলের সাথে মিটিং সাতক্ষীরায় প্রিয়াংকা নিট গার্মেন্টস পরিদর্শনকালে এমপি লায়লা পারভীন সেঁজুতি এমপি শাওন’র বাবার কবর জিয়ারতের মধ্যদিয়ে চেয়ারম্যান প্রার্থী মিন্টু’র প্রচারণা শুরু সাতক্ষীরায় কর্মসংস্থান সৃষ্টিতে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা প্রতিষ্ঠানের ভূমিকা নিয়ে সিপিডি’র সংলাপ সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে বাঘের পর এবার কুমিরের মুখ থেকে ফিরলেন মৌয়াল আব্দুল কুদ্দুস অবাধ, সুষ্ঠু নির্বাচনের দাবীতে লালমোহনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আকতারুজ্জামানের সংবাদ সম্মেলন ভোলার লালমোহনে অবাধ ও সুষ্ঠ নির্বাচনের দাবীতে চেয়ারম্যান প্রার্থী টিটব এর সংবাদ সম্মেলন

ফকিরহাটে গার্লস স্কুলে কর্মচারীর আপত্তিকর ভিডিও ভাইরাল

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
  • ২১৮ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাট শিরীণ হক পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের পরিচ্ছন্নতাকর্মি ও আয়ার বিরুদ্ধে অসামাজিক কর্মকান্ডের অভিযোগ উঠেছে। বিদ্যালয়ের অভ্যস্তরে তাদের দুই জনের অসামাজিক কর্মকান্ডের একটি ভিডিও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। যা নিয়ে এলাকায় ব্যপক তোড়পাড় সৃষ্টি হয়েছে। যে ভিডিওটা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে তা ওই বিদ্যালয়ের সিসিটিভির ফুটেজ বলে অনেকেই ধারনা করছেন। তবে কে বা কারা এটি সংগ্রহ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়েছে তা নিশ্চিত করে বলতে পারেনি বিদ্যায়ল কর্তৃপক্ষ।

ফেসবুকে ভাইরাল হওয়ার পর বিষয়টি ওই বিদ্যালয় কর্তৃপক্ষ জেনেছে এবং অভিযুক্ত নারী ও পুরুষ কর্মচারীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হচ্ছে বলে জানান বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমর রায়।

তিনি আরও জানান, বিদ্যালয়ের পরিচ্ছন্নতা কর্মি সজিবুর রহমান ও কর্মরত আয়ার অসামাজিক কর্মকান্ডের ভিডিও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর তার নজরে আসে। এ বিষয়ে তিনি তাৎক্ষনিক ম্যানেজিং কমিটির সভাপতি সহ অন্য সদস্যদের অবগত করেন।

শিরীণ হক পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মারুফা বেগম নেলী বলেন, ‘উক্ত ঘটনায় তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।’

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা