1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বাবার বাড়ী বেড়াতে এসে মাটি চাপায় গৃহবধূর মৃত্যু সাচড়ায় আনারসের পক্ষে মহিবুল্লাহ মৃধার গণসংযোগ জলদস্য ও ভূমিদস্যু দিয়ে জনগণের ভোট কেড়ে নে‌ওয়া যাবে না-মোহাম্মদ ইউনুছ Southeast Bank’s CSR Fund Helped COAST Foundation Farmers সাতক্ষীরায় দ্যা পোল ষ্টার পৌর মাধ্যমিক বিদ্যালয়ে শিশু যৌন শোষণ প্রতিরোধে আসক’র শিশুদলের সাথে মিটিং সাতক্ষীরায় প্রিয়াংকা নিট গার্মেন্টস পরিদর্শনকালে এমপি লায়লা পারভীন সেঁজুতি এমপি শাওন’র বাবার কবর জিয়ারতের মধ্যদিয়ে চেয়ারম্যান প্রার্থী মিন্টু’র প্রচারণা শুরু সাতক্ষীরায় কর্মসংস্থান সৃষ্টিতে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা প্রতিষ্ঠানের ভূমিকা নিয়ে সিপিডি’র সংলাপ সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে বাঘের পর এবার কুমিরের মুখ থেকে ফিরলেন মৌয়াল আব্দুল কুদ্দুস অবাধ, সুষ্ঠু নির্বাচনের দাবীতে লালমোহনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আকতারুজ্জামানের সংবাদ সম্মেলন

কেসিসি নির্বাচন পর্যবেক্ষণ করবে সার্ক মানবাধিকার ফাউন্ডেশন

ডেস্ক নিউজঃ
  • আপডেট সময় : সোমবার, ১২ জুন, ২০২৩
  • ১০৬ বার পঠিত

এম. এ. মান্নান বাবলু, খুলনাঃ

বাংলাদেশ সরকারের নির্ধারিত কর্তৃপক্ষ, বাংলাদেশ নির্বাচন কমিশনসহ দক্ষিণ এশিয়ার সার্কভুক্ত বিভিন্ন দেশ এবং সংস্থা কর্তৃক অনুমোদিত সংগঠন ‘সার্ক মানবাধিকার ফাউন্ডেশন’ খুলনা মহানগর শাখার ০৪ সদস্যের একটি পর্যবেক্ষক দল খুলনা সিটি করপোরেশন নির্বাচন ২০২৩ পর্যবেক্ষণ করবেন।

অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচনে কর্তৃপক্ষকে সহযোগিতা করার লক্ষ্যে সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের কেন্দ্রীয় মহাসচিব এবং ইলেকশন মনিটরিং ফোরামের চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক মাওলানা মোহাম্মদ আবেদ আলীর সার্বিক দিক নির্দেশনায় ১০ জুন রাতে খুলনা মহানগর কমিটির অস্থায়ী কার্যালয়ে সভাপতি আলহাজ্ব গাজী আলাউদ্দিন আহমদের সভাপতিত্বে নির্বাচন পর্যবেক্ষণ সংক্রান্ত এক প্রশিক্ষণ সভা অনুষ্ঠিত হয়। সভায় বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয় এবং কেসিসি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা কর্তৃক অনুমোদিত পর্যবেক্ষক দলের সদস্যবৃন্দ যথাক্রমে আজাদুল হক আজাদ, মোঃ একরামুল হোসেন লিপু, মোঃ সরওয়ার হোসেন এবং বিপ্লব কান্তি দাস উপস্থিত ছিলেন।

এছাড়াও উক্ত সভায় সংগঠনের তরফ থেকে কেসিসি নির্বাচন পর্যবেক্ষণ এবং এতদসংক্রান্ত প্রয়োজনীয় কার্যক্রম সুচারুভাবে তদারকি ও সমন্বয়ের জন্য খুলনা মহানগর কমিটির সহ-সভাপতি আলহাজ্ব রোটাঃ সরদার আবু তাহের ও মোহাম্মদ আরিফ এবং সাধারণ সম্পাদক এম. এ. মান্নান বাবলুকে সদস্য করে একটি মনিটরিং সেল গঠন করা হয়। নির্বাচন সংক্রান্ত যে কোন তথ্য/মতামত/অবজারভেশন উক্ত মনিটরিং সেলের হোয়াটসঅ্যাপ নাম্বার ০১৭২৬-৮০৪১৬৪ এবং ০১৭১১-৩৫৯৮৫১ এ ম্যাসেজের মাধ্যমে প্রেরণ করা যাবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা