1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
ভোলার বোরহানউদ্দিনে মানসিক ভারসাম্যহীন ছেলের হাতে নির্মভাবে খুন হয়েছে মা ৷ এঘটনায় ছেলে রাহাতকে (২৩) আটক করেছে পুলিশ ৷ সোমবার (২৫ মার্চ) সন্ধ্যার পর উপজেলার গাঙ্গাপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বিস্তারিত..
কল্লোল বিশ্বাস (বাগেরহাট)প্রতিনিধিঃ বাগেরহাটের মোংলায় শ্রমিক ছাটাইয়ের প্রতিবাদে বিক্ষোভ ও ভাংচুর করেছে মোংলা ইপিজেডের ভিআইপি ইন্ডাস্ট্রিজের শ্রমিকরা। এ সময় বিক্ষুব্ধ শ্রমিকদের সাথে বেপজা সিকিউরিটি ও পুলিশের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। বিস্তারিত..
বাগেরহাটের রামপালে যথাযথ শ্রদ্ধা ও সম্মানের  সাথে জাতীয় গণহত্যা দিবস-২০২৪ পালন করা হয়েছে। বাঙালি জাতির জীবনে ১৯৭১ সালের এইদিন শেষে এক বিভীষিকাময় ভয়াল রাত নেমে এসেছিল। ১৯৭১ সালের এই দিনে বিস্তারিত..
বাগেরহাটের মোংলায় শ্রমিক ছাটাইয়ের প্রতিবাদে বিক্ষোভ ও ভাংচুর করেছে মোংলা ইপিজেডের ভিআইপি ইন্ডাস্ট্রিজের শ্রমিকরা। এ সময় বিক্ষুব্ধ শ্রমিকদের সাথে বেপজা সিকিউরিটি ও পুলিশের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে বিস্তারিত..
‘মমতাময় নারায়ণগঞ্জ’ প্রকল্পের আওতায় আয়াত এডুকেশনের আয়োজনে প্রকল্পের অগ্রগতি পর্যালোচনা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৫ মার্চ) সকাল ১১টায় নারায়ণগঞ্জের সিভিল সার্জন অফিসের সভা কক্ষে এ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। বিস্তারিত..
বাংলাদেশ আর্মি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি (বাইউস্ট), কুমিল্লায়- যথাযোগ্য মর্যাদায় গণহত্যা দিবস-২০২৪ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে ২৫ মার্চ (সোমবার) সকাল সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে স্মৃতিচারণ ও আলোচনা সভার বিস্তারিত..
সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা নগরের ৯৪ শতাংশ দরিদ্র মানুষ ‘নবায়নযোগ্য জ্বালানি’ শব্দের সাথে পরিচিত নয়। এসব পরিবারের মাসিক আয়ের প্রায় ১৬ শতাংশই ব্যয় হচ্ছে বিদ্যুৎ ও রান্নার জ্বালানি ক্রয়ে। পরিবার প্রতি বিস্তারিত..
স্টাফ রিপোর্টারঃ লালমোহন থানার আয়োজনে ইফতার মাহফিল, কমিউনিটি ও বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার আসরবাদ থানা কমপ্লেক্সের নীচে এ সভা অনুষ্ঠিত হয়। এ সময় লালমোহন থানার অফিসার ইনচার্জ মাহাবুব বিস্তারিত..
ভোলা প্রতিনিধি: ভোলার তজুমদ্দিন উপজেলায় জমিজমা বিরোধের জেরে এক সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা করেছে বলে অভিযোগ উঠেছে প্রতিবেশীর বিরুদ্ধে। ওই সাংবাদিকের নাম মো. মোর্শেদ আলম। তিনি শেয়ার নিউজ২৪ এর স্টাফ বিস্তারিত..
মহান মুক্তিযুদ্ধে ভারত থেকে ট্রেনিং নিয়ে মেজর জলিল, ক্যাপঃ বেগ,মহিউদ্দিন আহমেদ,আ স ম ফিরোজ সহ ১৯ জন খুলনার কয়রা নামক স্থানে পাকিস্তানী গানবোট দ্বারা আক্রান্ত হয়ে ধৃত হলে সেখান থেকে বিস্তারিত..
স্টাফ রিপোর্টারঃ ২৫ মার্চ গণহত্যা দিবস ২০২৪ উপলক্ষে ভোলার লালমোহন উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১১টায় উপজেলা পরিষদ হলরুমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। লালমোহন উপজেলা বিস্তারিত..
ইউসুফ আলী প্রধানঃ ‘মমতাময় নারায়ণগঞ্জ’ প্রকল্পের আওতায় আয়াত এডুকেশনের আয়োজনে মৃত্যু, মৃত্যু যন্ত্রণা এবং প্যালিয়েটিভ কেয়ার বিষয়ক আলোচনা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৪ মার্চ) সকাল ১১টায় নারায়ণগঞ্জের বন্দর উপজেলার উত্তর নোয়াদ্দা বিস্তারিত..

ফেসবুকে আমরা