1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
স্টাফ রিপোর্টার ॥ ‘সেবার ব্রতে চাকরি’ এই স্লোগানে ভোলা জেলায় নিয়োগ যোগ্য শূণ্য পদে বিদ্যমান কোটা পদ্ধতি অনুসরণ করে শতভাগ মেধা যোগ্যতা ও স্বচ্ছতার মাধ্যমে পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) বিস্তারিত..
বাগেরহাটের ফকিরহাট বিশ্ব যক্ষা দিবস উপলক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৪ মার্চ) বেলা ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে র‌্যালি শুরু হয়ে বিভিন্ন সড়ক বিস্তারিত..
বাগেরহাটের ফকিরহাটে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ উপজেলা পর্যায়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতায় মাধ্যমিক বিদ্যালয়, মাদ্রাসা ও কলেজের দেড়শতাধিক শিক্ষার্থী অংশগ্রহন করেন। রোববার (২৪ মার্চ) সকাল ১০টায় আট্টাকা কেরামত আলী পাইলট বিস্তারিত..
বাগেরহাটের ফকিরহাট শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক গণহত্যা দিবস পালিত হয়েছে। রোববার (২৪ মার্চ) কলেজের স্বপন দাশ অডিটোরিয়ামে আলোচনা সভা ও দেয়াল পত্রিকার উদ্বোধন করা হয়। আলোচনা সভায় সভাপতিত্ব বিস্তারিত..
ভোলা প্রতিনিধিঃ ভোলা শহরের ওয়েস্টার্নপাড়া এলাকার একটি ভাড়াটিয়া বাসা থেকে এক ব্যাংক কর্মকর্তার স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে। এ ঘটনায় পুলিশ তাঁর স্বামীকে আটক করেছে। শনিবার (২৩ মার্চ) রাত ৮টার বিস্তারিত..

ফেসবুকে আমরা