1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা প্রথমবারের মতো ২দিনব্যাপী নারী উদ্যোক্তাদের প্লাটফর্ম উই হাটবাজারের শুভ উদ্বোধন করা হয়েছে।  উদ্বোধন করেন লায়লা পারভীন সেঁজুতি এমপি শুক্রবার(২২ মার্চ)সাতক্ষীরা শহরের তুফান কোম্পানি মোড়ে উই হাটবাজারের শুভ বিস্তারিত..
স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জ কালির বাজার রেল স্টেশন ২২ মার্চ শুক্রবার অসহায় সুবিধা বঞ্চিত পথ শিশুদের ইফতার করালেন বন্দর মুছাপুর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব মো মাকসুদ হোসেন। বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব বিস্তারিত..
লজ্জা! এটা ইউরোপ-আমেরিকার করদাতাদের অর্থের প্রতি খুব কমই সম্মানের। কিছু স্থানীয়, জাতীয় ও আন্তর্জাতিক সংস্থা কক্সবাজারের ৪/৫ তারকা হোটেলে সেমিনারের সাথে নৈশভোজ বা ইফতার পার্টির আয়োজন করছেন। এমনকি ৮ মার্চ বিস্তারিত..
বাগেরহাটের ফকিরহাট খান জাহান আলী (রহঃ) দারুল কুরআন মাদ্রাসা থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনী প্রচরণা শুরু করেছেন স্বপন দাশ। শুক্রবার (২২ মার্চ) বিকালে মাদ্রাসায় পুরস্কার বিতরণ ও ইফতার বিস্তারিত..
ঘোড়ায় চরে ভিক্ষা করা ভোলার বোরহানউদ্দিনের সেই জালু মিয়া ঘর তৈরির জন্য মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে পেলেন সরকারি ২৭পিচ (৩ বান) টিন। বৃহস্পতিবার (২১ মার্চ) ইউএনও রায়হান-উজ্জামান তার নিকট বিস্তারিত..
আসাদুজ্জামান সরদার: ৩য় শ্রেণির শিক্ষার্থী আয়েশা। বন্ধুদের কাঁধে যখন স্কুলের ব্যাগ, আয়েশার হাতে পানির কলস। পরিবারের প্রয়োজনে পাশে দাঁড়াতে গিয়ে ১০বছরের আয়েশাকে দু বছর আগেই বন্ধ করতে হয়েছে স্কুলে যাওয়া। বিস্তারিত..
নিজস্ব প্রতিনিধি: সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য লায়লা পারভীন সেঁজুতিকে সাতক্ষীরা জেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের পক্ষে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন। শুক্রবার (২২মার্চ) সকালে সাতক্ষীরা শহরের ইটাগাছা হাটের মোড়স্থ সাংসদ সেঁজুতি বিস্তারিত..
নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা সদরের শিমুলবাড়ীয়া এতিমখানা কমপ্লেক্স ও এনআই যুব ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার(২২ মার্চ) বিকালে সাতক্ষীরা সদর উপজেলার শিমুলবাড়ীয়া এতিমখানা কমপ্লেক্স প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে এই ইফতার বিস্তারিত..

ফেসবুকে আমরা