1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
স্টাফ রিপোর্টারঃ দৈনিক সমাচার ও গ্রীন টেলিভিশন ভোলা জেলা প্রতিনিধি এবং ভোলা প্রেসক্লাব সদস্য সাংবাদিক মহিউদ্দিনের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারী) সকাল এগারোটায় সদর উপজেলার পূর্ব ইলিশা বিস্তারিত..
ভোলা প্রতিনিধিঃ যৌতুকের দাবিতে মারধরের অভিযোগ উঠেছে শশুর শাশুড়ির বিরুদ্ধে। ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের হজি বাড়িতে এ ঘটনা ঘটেছে। আহত ও স্থানীয়দের সুত্রে জানা যায়, রাজাপুর বিস্তারিত..
ভোলা প্রতিনিধিঃ ইলিশের অভয়াশ্রম হিসেবে ভোলার মেঘনা এবং তেঁতুলিয়া নদীর ১৯০ কিলোমিটার এলাকায় সব ধরনের মাছ ধরার ওপর নিষেধাজ্ঞা দিয়েছে মৎস্য অধিদফতর। প্রতি বছরের ন্যায় এবারও মার্চ-এপ্রিল এই ২ মাস বিস্তারিত..
লালন, নজরুল, রবি ঠাকুর, সবাই আমার গুরু, যাদের কৃতি ক্রমে চলছে, এই মেরু ঐ মেরু, জাতে ধর্মে ভিন্ন ছিলো, সুরে ছিলো মিল, কারো উপর কারো জুলুম – ছিলো না এক বিস্তারিত..
স্মার্ট গজারিয়া করার ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সেলিম পারভীন আক্তার, লালমোহনঃ লালমোহন পশ্চিম চর উমেদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাড়ী বাড়ী গণসংযোগ, উঠান বৈঠক আর পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন, বিস্তারিত..

ফেসবুকে আমরা