1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২২ জুন ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

মোহনপুরে পুকুর খননকারির জরিমানা

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ৯৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক :

মোহনপুরের কেশরহাট পৌরসভা এলাকায় মগরা বিলে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে ফসলি জমিতে পুকুর খনন করছিলো হরিগাছি গ্রামের ইসরাইল সোনারের ছেলে বাবলু হোসেন এবং তার চাচাতো ভাই মৃত লুকুর ছেলে আক্কাস আলী। খবর পেয়ে (২৫ মে) বৃহস্পতিবার দুপুরে পুলিশ ফোর্স সঙ্গে নিয়ে পুকুরে অভিযান চালান মোহনপুর উপজেলার সহকারি কমিশনার (ভূমি) প্রিয়াংকা দাস।

এসময় এসিল্যান্ডকে দেখে বাবলুসহ পুকুর খননকারিরা দৌড়ে পালিয়ে যান। ঘটনাস্থল থেকে মাটিকাটা যন্ত্রের (এক্সেভেটর) চালকসহ তাদের সহকারি বাকশৈল গ্রামের শুকুর আলীকে আটক করে পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে পুকুর মালিক পক্ষের আক্কাস আলীকে ৩০ হাজার টাকা জরিমানা করে আটককৃতদের সতর্ক করে ছেড়ে দেয়া হয়।

এবিষয়ে মোহনপুর উপজেলার সহকারি কমিশনার (ভূূমি) প্রিয়াংকা দাস বলেন, উপজেলার মগরাবিলে ফসলি জমিতে পুকুর খনন করার খবর পেয়ে ঘটনাস্থলে গেলে পুকুর খননকারি বাবলু নামের একজন নেতা মোবাইলে কথা বলতে বলতে পালিয়ে যায়। এসময় ঘটনস্থল হতে মেশিনের চালকসহ দুইজনকে আটক ভাম্যমাণ আদালতের মাধ্যমে পুকুর খননকারির ৩০ হাজার জরিমানা আদায় করে আটককৃতদের ছেড়ে দেয়া হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা