1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

হোসনে আরা নাহার ভোলায় শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ২২৬ বার পঠিত

স্টাফ রিপোর্টার, ভোলাঃ
জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উপলক্ষে ভোলা জেলায় মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন লালমোহন সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোসাঃহোসনে আরা বেগম (নাহার)। সোমবার (২২ মে) জেলা প্রশাসন ও শিক্ষা বিভাগের গঠিত বাছাই কমিটি তাঁর শিক্ষাগত যোগ্যতা, শিক্ষকতার অভিজ্ঞতা, বিষয়ভিত্তিক জ্ঞান ও নিষ্ঠা, সৃজনশীল প্রশ্নপত্র তৈরীর দক্ষতা, সহযোগিতার প্রবণতা, চারিত্রিক দৃঢ়তা ও সততা, শৃংখলাবোধ, পেশাগত গবেষণামূলক সৃজনশীল প্রকাশনাসহ নানাবিধ বিষয় বিবেচনা করে তাঁকে জেলার শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত করেন।

জানা যায়, হোসনে আরা নাহার যোগদানের পর থেকেই তিনি অত্যন্ত সুনাম ও দক্ষতার সাথে বিদ্যালয়ে শ্রেণির কার্যক্রম পরিচালনা করে আসছেন। কাজের স্বীকৃতিস্বরুপ তিনি ইতোপূর্বে দুই বার আইসিটি ট্রেনিং এর থাইল্যান্ড এবং ২০১৬ ও ২০১৯,২০২৩ সালে তিনবার উপজেলা ও জেলা পর্যায়েও শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হন ।এ ছাড়াও তিনি বিদ্যালয়ে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানের সাথে সম্পৃক্ত থেকে শিক্ষার্থীদের কাজে সহযোগিত করে আসছেন।

এ বিষয়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হোসনে আরা নাহার বলেন, জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উপলক্ষে উপজেলা ও জেলা পর্যায়ে বাছাইয়ের মাধ্যমে “জেলা পর্যায়ের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক” মনোনীত হয়েছি। এতে আমি আনন্দিত এবং গৌরবান্বিত বোধ করছি। এরপর বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতায়ও অংশগ্রহণ করবো। আমি সকলের দোয়া প্রার্থনা করছি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা