1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের ভোলায় কিশোর গ্যাংয়ের হাতে হত্যার ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা মোংলায় তলা ফেটে দুর্ঘটনার কবলে কয়লা বোঝাই লাইটার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হলে ইভটিজিং বন্ধের ঘোষনা চেয়ারম্যান প্রার্থী শাজাহান বেপারীর ফকিরহাটে তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে বিসমিল্লাহ ফিড মিলস লিমিটেড চ্যম্পিয়ন ফকিরহাটে চব্বিশ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা কাজী মোখতারের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন রবিন চৌধুরী ভোলার আলোচিত মাদক কারবারি বিয়ারসহ আটক ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত

বিজয় দিবসে এসটিএস হাসপাতাল চরফ্যাশনের তিনদিনের ফ্রি মেডিকেল ক্যাম্প শুরু

সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ১৮২ বার পঠিত

মহান বিজয় দিবস উপলক্ষে এসটিএস হাসপাতাল চরফ্যাশনের উদ্যোগে তিন দিনের ফ্রি মেডিকেল ক্যাম্প ১৪ ডিসেম্বর মঙ্গলবার সকাল ১০টায় উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শোভন বসাক। বিশেষ অতিথি ছিলেন চরফ্যাশন কারামতিয়া কামিল মাদ্রাসার মুহাদ্দিস ও খাসমহল জামে মসজিদের ইমাম মাওলানা রফিকুল ইসলাম, করিমজান মহিলা কামিল মাদ্রাসার শিক্ষক ও উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম মাওলানা আবু নাসের, চরফ্যাশন প্রেসক্লাবের সদস্য ও দ্বীপকন্ঠ ডটকমের বার্তা সম্পাদক সাংবাদিক এম লোকমান হোসেন।

চিকিৎসকদের মধ্যে ফ্রি মেডিকেল ক্যাম্প অংশ গ্রহন করেন, গাইনি বিশেষজ্ঞ ডা. সানজিদা আক্তার, মেডিসিন ও শিশু চিকিৎসক ডা. মোঃ আল- আমিন, গ্যাস্ট্রোএন্ট্টোলজি হাফেজ ডা. হাছনাইন ও মেডিসিন ও এর্লাজি চিকিৎসক ডা. মুহায়মিন ইসলাম খান প্রমুখ। পবিএ কুরআন তিলাওয়াত করেন মাওলানা আবু নাসের এবং পুরো অনুষ্ঠানটি পরিচালনা করেন এসটিএসের ম্যানেজার মার্কেটিং মোঃ আলমগীর হোসেন। হাসপাতাল কর্তৃপক্ষ সাংবাদিককে জানান, বিজয় দিবস উপলক্ষে আয়োজিত ফ্রি মেডিকেল ক্যাম্পটি ১৪ ডিসেম্বর থেকে ১৬ ডিসেম্বর রাত আটায় পর্যন্ত চলবে।

এছাড়া ১৭ / ১৮ ডিসেম্বর জন্মগত ঠোঁট কাটাও তালু কাটা রোগীদের সম্পূর্ণ ফ্রি চিকিৎসা প্রদান করা হবে। এতে চিকিৎসক হিসেবে উপস্থিত থাকবেন অধ্যাপক ডা. সৈয়দ শামসুদ্দিন আহমেদ সাবেক অধ্যাপক ও বিভাগীয় প্রধান বার্ণ ও প্লাস্টিক সার্জারি বিভাগ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল। এদিকে ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা নিতে আসা রোগীরা এসটিএস হাসপাতালের উদ্যােগকে স্বাগত জানিয়েছেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা