1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন। আবহাওয়া পরিবর্তনে পিছিয়েছে আমন ধানের চাষ, ক্ষতির শঙ্কায় চরফ্যাসনের কৃষকরা চরফ্যাসনের গোলদার হাট মাধ্যমিক বিদ্যালয়ে কোভিড-১৯ টিকা নিন সুরক্ষিত থাকুন বিষয়ক আলোচনা অনুষ্ঠিত ❝টাকা তোমার ঠিকই, কিন্তু সম্পদ সমাজের❞ মঠবাড়িয়ায় পরকিয়ার বলী হয়ে স্ত্রী কে খুন,স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেফতার দেশে ফিরেই ঢাকায় হাসপাতালে অসুস্থ রোগীদেরকে দেখতে গেলেন এমপি শাওন স্মৃতিশক্তি বাড়াতে শিশুর সহায়ক যেসব খাবার লাল শাক রক্তশূন্যতা কমায়

বিজয় দিবসে এসটিএস হাসপাতাল চরফ্যাশনের তিনদিনের ফ্রি মেডিকেল ক্যাম্প শুরু

সম্পাদকঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ৮২ বার পঠিত

মহান বিজয় দিবস উপলক্ষে এসটিএস হাসপাতাল চরফ্যাশনের উদ্যোগে তিন দিনের ফ্রি মেডিকেল ক্যাম্প ১৪ ডিসেম্বর মঙ্গলবার সকাল ১০টায় উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শোভন বসাক। বিশেষ অতিথি ছিলেন চরফ্যাশন কারামতিয়া কামিল মাদ্রাসার মুহাদ্দিস ও খাসমহল জামে মসজিদের ইমাম মাওলানা রফিকুল ইসলাম, করিমজান মহিলা কামিল মাদ্রাসার শিক্ষক ও উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম মাওলানা আবু নাসের, চরফ্যাশন প্রেসক্লাবের সদস্য ও দ্বীপকন্ঠ ডটকমের বার্তা সম্পাদক সাংবাদিক এম লোকমান হোসেন।

চিকিৎসকদের মধ্যে ফ্রি মেডিকেল ক্যাম্প অংশ গ্রহন করেন, গাইনি বিশেষজ্ঞ ডা. সানজিদা আক্তার, মেডিসিন ও শিশু চিকিৎসক ডা. মোঃ আল- আমিন, গ্যাস্ট্রোএন্ট্টোলজি হাফেজ ডা. হাছনাইন ও মেডিসিন ও এর্লাজি চিকিৎসক ডা. মুহায়মিন ইসলাম খান প্রমুখ। পবিএ কুরআন তিলাওয়াত করেন মাওলানা আবু নাসের এবং পুরো অনুষ্ঠানটি পরিচালনা করেন এসটিএসের ম্যানেজার মার্কেটিং মোঃ আলমগীর হোসেন। হাসপাতাল কর্তৃপক্ষ সাংবাদিককে জানান, বিজয় দিবস উপলক্ষে আয়োজিত ফ্রি মেডিকেল ক্যাম্পটি ১৪ ডিসেম্বর থেকে ১৬ ডিসেম্বর রাত আটায় পর্যন্ত চলবে।

এছাড়া ১৭ / ১৮ ডিসেম্বর জন্মগত ঠোঁট কাটাও তালু কাটা রোগীদের সম্পূর্ণ ফ্রি চিকিৎসা প্রদান করা হবে। এতে চিকিৎসক হিসেবে উপস্থিত থাকবেন অধ্যাপক ডা. সৈয়দ শামসুদ্দিন আহমেদ সাবেক অধ্যাপক ও বিভাগীয় প্রধান বার্ণ ও প্লাস্টিক সার্জারি বিভাগ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল। এদিকে ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা নিতে আসা রোগীরা এসটিএস হাসপাতালের উদ্যােগকে স্বাগত জানিয়েছেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা