1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
সোমবার, ২৭ মে ২০২৪, ১২:০০ অপরাহ্ন

দৌলতখানের ইউপি উপ-নির্বাচনে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর গনসংযোগে হামলা

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ১৩ মে, ২০২৩
  • ১০৯ বার পঠিত

দৌলতখানের চরপাতা ইউপি উপ-নির্বাচনে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর মহিলা গনসংযোগে হামলা,মোবাইল ছিনতাই, নির্বাচনী ক্যাম্প দখলের অভিযোগ 

আশিকুর রহমান শান্তঃ
দৌলতখান উপজেলার চরপাতা ইউপি উপ-নির্বাচনে সতন্ত্র (আনারস) প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর মহিলা গনসংযোগে হামলা, মারধর, মোবাইল ছিনতাই ও নির্বাচনী প্রচার ক্যাম্প দখলের অভিযোগ উঠেছে নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী আব্দুল হাই এর বিরুদ্ধে। ওই সতন্ত্র প্রার্থীর কাজির হাট বাজার সংলগ্ন ভুঁয়ার হাট বাজারে একটি নির্বাচনী প্রচার কেন্দ্র ছিলো। যা শুক্রবার বিকেলে দখল করে নৌকার প্রার্থীর ব্যানার ও পোস্টার লাগিয়ে দেয়ার ঘটনা ঘটেছে। এছাড়াও গতকাল শুক্রবার বিকালে চরপাতা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ঘোলপাড় বেরী বাঁধের উপরে স্বতন্ত্র প্রার্থী নাজিমুদ্দিন হাওলাদার এর মহিলাদের গণসংযোগ চলাকালীন সময় নারীদের উপর অতর্কিত হামলা চালায় নৌকার প্রার্থী আব্দুল হাই এর কর্মীরা। হামলা চালিয়ে মহিলাদের কাছ থেকে তিনটি এন্ড্রয়েড মোবাইল ও তাদের ব্যাগে থাকা নগদ অর্থ এবং তাদের হাতে থাকা লিফলেট ছিনিয়ে নিয়ে যায় হামলাকারীরা।

সরেজমিনে প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বিকাল ৫টায় সতন্ত্র প্রার্থী নাজিমুদ্দিন হাওলাদারের মেয়ে সহ মহিলা কর্মীরা গনসংযোগে আনারস মার্কার লিপলেট বিতরনের সময় ৭নং ওয়ার্ডের বেরী বাঁধের উপর ঘোলপার নামক স্থানে ওই ওয়ার্ডের ইউপি সদস্য ছিডু মেম্বারের নেতৃত্বে আব্দুল্লাহ, হোসেন সহ এক দল সন্ত্রাসী লাঠিসোঁটা নিয়ে তাদের উপর হামলা চালিয়ে মহিলা কর্মীদের মারধর করে তাদের হাতে থাকা মোবাইল, টাকা ও লিপলেট ছিনিয়ে নিয়ে যায়। এসময় তাদের মারধরে প্রার্থীর মেয়ে খালেদা আক্তার মুন্নী (২৪), তামান্না (২০) ও সাথে থাকা হাসিব (১২) নামের শিশু মারত্মক আহত হয়।
খবর পেয়ে দৌলতখান থানা পলিশ ঘটনা স্থলে আসলে ওই সন্ত্রাসীরা দ্রুত পালিয়ে যায়। ঘটনাস্থলে থাকা দৌলতখান থানার এস আই রহিম ঘটনার সত্যতা নিশ্চত করেন। অপর দিকে একই সময়ে ৫ নং ওয়ার্ডের ভূঁইয়ার হাট বাজারে সতন্ত্র প্রার্থী নাজিমুদ্দিন হাওলাদারের (আনারস) মার্কার একটি নির্বাচনী অফিস দখল করে নৌকা মর্কার প্রার্থী আব্দুল হাই এর ব্যানার ও পোস্টার লাগিয়ে দেয়া হয়। এ ঘটনায় স্থানিয়রা ক্ষোভ প্রকাশ করলেও সন্ত্রাসীদের ভয়ে কেউ মুখ খুলতে সাহস পায় না।

নির্বাচনী প্রচারনায় এসব হামলা ও নির্বাচনী ক্যাম্প দখল করার বিষয়ে নৌকা মার্কার প্রার্থী আব্দুল হাই বলেন, এমন কিছু ঘটে নাই, আমি ওসির সাথে আলাপ করে জানাবো।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা